শিরোনাম:

জয়ার ‘ম্যাংগো শাড়ি’

বিভিন্ন অধিদপ্তরে জনবল নিয়োগে পিএসসির বিজ্ঞপ্তি

কোয়ারেন্টাইনে সাকিব-মোস্তাফিজের ঈদ

শেষ বৈশাখে রাজশাহী ঢেকেছে শীতের কুয়াশায়!

ঈদে সালমানের বিরিয়ানির অপেক্ষায় থাকেন শাহরুখ

টিকিট না পেয়ে সোনারগাঁও হোটেলের সামনে সৌদিগামীদের বিক্ষোভ

অনলাইন ডেস্ক
প্রকাশিত : এপ্রিল ১৭, ২০২১

শেয়ার করুন

সোনারদেশ২৪: ডেস্কঃ

রাজধানীর সোনারগাঁও হোটেলের সামনে সৌদিগামী প্রবাসী কর্মীরা বিমান টিকিট না পেয়ে বিক্ষোভ করছেন। আজ শনিবার (১৭ এপ্রিল) সকাল থেকে ফ্লাইটের টিকিটের দাবি জানিয়ে হটেলের সামনে জড়ো হচ্ছেন মধ্যপ্রাচ্যগামী যাত্রীরা।

হাতিরঝিল থানা পরিদর্শক (অপারেশন) গোলাম আজম জানান, শনিবার সকাল ১০টা থেকে তারা বিক্ষোভ শুরু করেন। বিক্ষোভকারীরা দেশের বিভিন্ন জেলা থেকে এসে জড়ো হয়েছেন। তারা সংখ্যায় আনুমানিক ১৬০ থেকে ১৭০ জন হবেন।

বিক্ষোভকারীদের সাথে কথা বলে জানা যায়, সৌদি যাওয়ার টিকিট না পেয়ে তারা বিক্ষোভ করছেন। তাদের ফ্লাইটের সময় শেষ হয়ে যাচ্ছে। অনেকের ১৭, ১৮ ও ১৯ তারিখে ফ্লাইটের তারিখ রয়েছে।

করোনাভাইরাস রোধে আরোপিত লকডাউনের মাঝে সরকার প্রবাসী কর্মীদের জন্য বিশেষ ফ্লাইট চালু করলেও তা কার্যকর হচ্ছে না বলে অভিযোগ প্রবাসীদের। খোঁজ নিয়ে দেখা গেছে, রিয়াদের উদ্দেশ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের নির্ধারিত বিশেষ ফ্লাইট শনিবার ভোর সাড়ে ৬টায় ছেড়ে যাওয়ার কথা থাকলেও সেটি যেতে পারেনি। এ ছাড়া যাত্রীর অভাবে বাতিল হয়েছে দুবাইয়ের দুইটি এবং সৌদি আরবের দাম্মামের একটি ফ্লাইট।

বিশেষ ফ্লাইট পরিচালনার আওতায় রাষ্ট্রীয় প্রতিষ্ঠান বিমানসহ মোট ১২টি দেশি-বিদেশি এয়ারলাইনস যাত্রী পরিবহনের সুযোগ পাচ্ছে। এগুলো হলো ইউএস-বাংলা এয়ারলাইনস, সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইনস, ওমান এয়ার, সালাম এয়ার, কাতার এয়ারওয়েজ, এমিরেটস, ইতিহাদ, এয়ার অ্যারাবিয়া, এয়ার অ্যারাবিয়া আবুধাবি ও ফ্লাই দুবাই।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত