শিরোনাম:

আরও এক সপ্তাহ বাড়তে পারে লকডাউন

করোনায় আজও ১০১ জনের মৃত্যু

বাংলাদেশকে ৬০ লাখ ডোজ টিকা দিতে আগ্রহী সিনোফার্ম

ঘুষ দিতে না পারায় মুভমেন্ট পাশসহ শতাধিক শ্রমিক আটক!

টিকিট না পেয়ে সোনারগাঁও হোটেলের সামনে সৌদিগামীদের বিক্ষোভ

হায়দরাবাদকে হারিয়ে ফাইনালে দিল্লি

অনলাইন ডেস্ক
প্রকাশিত : নভেম্বর ৯, ২০২০

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে সানরাইজার্স হায়দরাবাদকে ১৭ রানে হারিয়ে ফাইনালে উঠেছে দিল্লি ক্যাপিটালস। রোববার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে দিল্লি প্রথমে ব্যাট করে ৩ উইকেটে ১৮৯ রান তোলে। জবাবে ৮ উইকেটে ১৭২ রান সংগ্রহ করতে পারে হায়দরাবাদ।

রান তাড়া করতে নেমে ৪৪ রানেই ৩ উইকেট হারিয়ে বসে হায়দরাবাদ। ডেভিড ওয়ার্নার ২, প্রিয়াম গার্গ ১৭ ও মানিশ পান্ডে ২১ রান করে ফেরেন। সেখান থেকে জয়ের সম্ভাবনা জাগিয়ে তোলেন কেন উইলিয়ামসন ও জেসন হোল্ডার। উইলিয়ামসনের সঙ্গে ৪৬ রানের জুটি গড়ে আউট হন হোল্ডার। পঞ্চম উইকেটে উইলিয়ামসন ও আব্দুল সামাদ ৫৭ রানের জুটি গড়েন। দলকে নিয়ে যেতে থাকেন জয়ের পথে। কিন্তু ১৪৭ রানের মাথায় উইলিয়ামসন আউট হলে জয়ের সম্ভাবনা ক্ষীণ হয়ে যায়। ৪৫ বল খেলে ৫ চার ও ৪ ছক্কায় ৬৭ রান করে যান ইউলিয়ামসন।

তারপরও শেষ দিকে চেষ্টা চালান আব্দুল সামাদ ও রশিদ খান। বাউন্ডারি, ওভার বাউন্ডারি হাঁকিয়ে ব্যবধান কমিয়ে আনেন। কিন্তু তারা দুজন আউট হওয়ার পর আর লক্ষ্য ছোঁয়া হয়নি হায়দরাবাদের।

বল হাতে দিল্লির কাগিসো রাবাদা এক ওভারে ৩ উইকেটসহ মোট ৪ উইকেট নেন। ৩টি উইকেট নেন মার্কাস স্টয়েনিস।

তার আগে দিল্লির ইনিংসকে বড় করেন তিনবার জীবন পাওয়া শিখর ধাওয়ান। তিনি ৫০ বলে সর্বোচ্চ ৭৮ রান করেন। এ ছাড়া শিমরন হেটমায়ার ২২ বলে অপরাজিত ৪২ রান করে দলীয় সংগ্রহকে ১৮৯ পর্যন্ত নিয়ে যান। স্টয়েনিসের ব্যাট থেকে আসে ৩৮ রান।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত