শিরোনাম:

চীনের টিকা নিয়ে ইন্দোনেশিয়ায় করোনায় আক্রান্ত ৩৫০ চিকিৎসক

বিশ্বজুড়ে নতুন আতঙ্ক ‘সিংকহোল’, হঠাৎ করেই তৈরি হচ্ছে দানবীয় গর্ত

ধর্ষণ মামলায় লড়বেন মিথিলা

বিজ্ঞানীদের হতবাক করে ২৪ হাজার বছর পর ঘুম ভাঙল এই প্রাণীর

ভারতীয় ছেলেরা হট নয়, তাই ডেটিংয়েরও উপযুক্ত নাঃ শ্রীলেখা

শ্রীলঙ্কায় ভারতের তিন ওয়ানডে, পাঁচ টি-টোয়েন্টি

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মে ১০, ২০২১

শেয়ার করুন

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলি জানিয়েছেন, জুলাইয়ে ভারত শ্রীলঙ্কা সফর করবে। সেখানে তিন ওয়ানডে এবং পাঁচ টি-টোয়েন্টি খেলবে। আইসিসির ফিউচার ট্যুর প্রোগ্রামের অংশ হিসেবে এ সফর করবে ভারত।

গত বছরই এ সফর হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে সফর স্থগিত হয়। দ্বীপরাষ্ট্রের সফরে প্রথম সারির খেলোয়াড়দের পাওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। জুলাইয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে ভারত। এরই মধ্যে ২০ সদস্যের দলও ঘোষণা করেছেন তারা। সেই দল আগামী ২ জুন যাবে ইংল্যান্ডে। ফলে ২০ জন আগেই কমে যাচ্ছে।

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর ইংল্যান্ডের বিপক্ষে পাঁচটি টেস্ট খেলবে ভারত। প্রথম টেস্ট শুরু ৪ আগস্ট। ফলে শ্রীলঙ্কায় ভিন্ন দল যাবে তা মোটামুটি নিশ্চিত। আবার জুনে ইংল্যান্ডের বিপক্ষে খেলার কথা রয়েছে শ্রীলঙ্কার। ২৪ জুন থেকে ৪ জুলাই পর্যন্ত তাদের তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলার সূচি রয়েছে।

এদিকে স্থগিত হওয়া আইপিএল ইংল্যান্ডের মাটিতে আয়োজনের সম্ভাবনা নেই বলে জানিয়েছেন গাঙ্গুলি। তিনি বলেন,‘ইংল্যান্ডে আইপিএল আয়োজনের সম্ভাবনা নেই। ভারত শ্রীলঙ্কায় তিনটি ওয়ানডে ও পাঁচটি টি-টোয়েন্টি খেলবে। কঠিন পরিস্থিতিতে সব জায়গায় কোয়ারেন্টাইন করতে হয়। সেজন্য উপযুক্ত সময় বের করে আমাদের আইপিএল শেষ করতে হবে।’

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত