শিরোনাম:

‘শিশুবক্তা’ দুই দিনের রিমান্ডে

যুক্তরাষ্ট্রে আবারও বন্দুক হামলা, নিহত ৮

মিয়ানমারে জাতীয় ঐক্যের সরকার গঠন

অর্জিত স্বাধীনতাকে সমুন্নত রাখতে হবে: প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জে লকডাউনের বিধিনিষেধ না মানায় ৪০ জনের জরিমানা

ম্যারাডোনার সম্পত্তির উত্তরাধিকারী নিয়ে জটিলতা

অনলাইন ডেস্ক
প্রকাশিত : ডিসেম্বর ২, ২০২০

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ছিলেন ডিয়েগো ম্যারাডোনা, যেখানেই গেছেন ফেলেছেন ছাপ। ফুটবলে থেকে জীবনে অঢেল অর্থ উপার্জন করেছেন। সম্পত্তিও অফুরান। কিন্তু তা পুরোটা ভোগ করে যেতে পারেননি, এর উত্তরাধিকারী কে হবে তাও ঠিক করেননি। তার মৃত্যুর পর স্বাভাবিকভাবে এই সম্পত্তির ভাগীদার নিয়ে তৈরি হয়েছে জটিলতা। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা এ নিয়ে এক প্রতিবেদন প্রকাশ করেছে।

ফুটবল খেলোয়াড় হিসেবে নানা দেশ বিচরণ করেছেন ম্যারাডোনা। তাই বিশ্বের একাধিক দেশে ছড়িয়ে ছিটিয়ে আছে তার সম্পত্তি। এগুলো কীভাবে ভাগাভাগি করা হবে সত্যিই কঠিন কাজ, তবুও এটা তো করার দরকার।

আনুমানিক সাড়ে সাত কোটি ডলার মূল্যমানের সম্পত্তি

সেলেব্রিটি নেট ওর্থের তথ্য অনুযায়ী ম্যারাডোনা তার ক্যারিয়ার জুড়ে ৫০ কোটি ডলার অর্জন করেছেন। কিন্তু কোনও না কোনোভাবে তা অনেক কমে গেছে। শোনা যায়, ম্যারাডোনাকে বোকা বানিয়ে অনেকে অর্থ সরিয়ে নিয়েছে। তার বর্তমান সম্পত্তির মূল্যমান দাঁড়িয়েছে সাড়ে সাত কোটি ডলারের।

এই সম্পত্তি ভাগাভাগি নিয়ে ম্যারাডোনার প্রিয়জনদের মধ্যে নাটক হলে একটুও অবাক হবেন না বলে জানালেন ম্যারাডোনার মৃত্যুর সংবাদ সবার আগে প্রকাশ করা সাংবাদিক হুলিও চিয়াপ্পেত্তা। ক্লারিনের এই সাংবাদিক বলেছেন, ‘নিঃসন্দেহে এটা হতে যাচ্ছে ম্যারাডোনাকে নিয়ে পরবর্তী সোপ অপেরা।’

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত