শিরোনাম:

আজকের রাশি। ১২ মে

উৎসব ভাতা থেকে বঞ্চিত ৭০ ভাগ সাংবাদিক

কোভিডের চিকিৎসায় আইভারমেক্টিন ব্যবহারে সতর্ক করল হু

গাড়ির কাঁচ ভেঙে বাঁচার আকুতি জানালেও কেউ এগিয়ে আসেনি

রাশিয়ার স্কুলে বন্দুক হামলা, নিহত ১১

বিশেষ ব্যবস্থাতেই দেশে ফিরতে হবে সাকিব মোস্তাফিজকে: নিজামউদ্দীন চৌধুরী

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মে ৪, ২০২১

শেয়ার করুন

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ। এরই মধ্যে মিরপুরে পুরোদমে চলছে দলে ডাক পাওয়া ক্রিকেটারদের অনুশীলন। শ্রীলঙ্কায় টেস্ট খেলছে বাংলাদেশ দল। স্বভাবতই ওয়ানডে দলে ডাক পাওয়াদের মধ্যে যারা দেশে আছেন তাদের নিয়েই প্রস্তুতি শুরু করেছে বিসিবি। ঈদের পরে পুরোদল নিয়ে অনুশীলন আরম্ভ হবে আবারও।

২৩ সদস্যের দলে রয়েছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। তারা এখন ব্যস্ত আইপিএল নিয়ে। কয়েকদিনের মধ্যেই দেশে ফিরবেন জাতীয় দলের এই দুই ক্রিকেটার। কিন্তু কীভাবে? করোনা পরিস্থিতির কারণে ভারতের সাথে আসা যাওয়ার সবগুলো পথ আপাতত বন্ধ। তার ওপর দেশে ফিরে পালন করতে হবে ১৪ দিনের কোয়ারেন্টাইন।

তাহলে কীভাবে ফিরবেন সাকিব-মোস্তাফিজ? বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন যমুনা নিউজকে জানিয়েছেন, প্রয়োজন বোধে বিশেষ ব্যবস্থার মাধ্যমে সাকিব ও মোস্তাফিজকে আসতে হবে। সিভিল অ্যাভিয়েশন নতুন কিছু প্রটোকলের কথা বলেছে আমাদের। এসব বিষয় নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সাথে আমরা কথা বলেছি। আশা করছি আমাদের দ্রুতই ফিড ব্যাক দিবেন তারা।

তিনি আরও বলেন, ভারত থেকে দেশে ফিরলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে এমন নির্দেশনা থাকলেও, যেহেতু সাকিব ও মোস্তাফিজ ভারতে বায়োবাবলের মধ্যেই ছিলো, এখানে এসেও তারা বায়োবাবলের মধ্যেই থাকবে, তাই সরকারের সাথে আমরা এই ব্যাপারে কথা বলেছি। সংশ্লিষ্ট মন্ত্রণালয় নিশ্চয়ই আমাদের এ ব্যাপারে গাইড করবে।

এখন পর্যন্ত প্রথম ওয়ানডের সময় নির্ধারণ না হলেও সিইও বলেছেন দ্রুতই জানিয়ে দেয়া হবে সেটি।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত