শিরোনাম:

আজকের রাশি। ১২ মে

উৎসব ভাতা থেকে বঞ্চিত ৭০ ভাগ সাংবাদিক

কোভিডের চিকিৎসায় আইভারমেক্টিন ব্যবহারে সতর্ক করল হু

গাড়ির কাঁচ ভেঙে বাঁচার আকুতি জানালেও কেউ এগিয়ে আসেনি

রাশিয়ার স্কুলে বন্দুক হামলা, নিহত ১১

বার্সার বিপক্ষে প্রথমার্ধেই ২-০ গোলে এগিয়ে রিয়াল

অনলাইন ডেস্ক
প্রকাশিত : এপ্রিল ১১, ২০২১

শেয়ার করুন

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

স্প্যানিশ লা লিগার ম্যাচে শনিবার দিবাগত রাতে মুখোমুখি হয়েছে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। মৌসুমের দ্বিতীয় এল ক্লাসিকোর প্রথমার্ধের খেলা শেষ হয়েছে। ঘরের মাঠ আলফ্রেডো ডি স্টেফানো স্টেডিয়ামে বার্সার বিপক্ষে প্রথমার্ধেই ২-০ গোলের লিড নিয়েছে লস ব্লাঙ্কোসরা।

ম্যাচের শুরুতেই গোল করেন করিম বেনজেমা। এরপর দারুণ ফ্রি কিকে অপর গোলটি করেন টনি ক্রুস।

ঘরের মাঠে ১৩ মিনিটের মাথায় প্রথম গোলটি করে জিনেদিন জিদানের শিষ্যরা। এ সময় ফেদে ভালভার্দে ৪০ গজ দূর থেকে বল বাড়িয়ে দেন বক্সের ডানদিকে থাকা লুকাস ভাসকেজকে। ভাসকেজ কাছের পোস্টের সামনে যাওয়া বেনজেমাকে বাড়িয়ে দেন। বেনজেমা ডান পায়ের আলতো টোকায় বল জালে জড়ান।

২৮ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন টনি ক্রুস। এ সময় বক্সের বাইরে ভিনিসিউস জুনিয়রকে ফাউল করেন বার্সার মিনগুয়েজা। রেফারি ফ্রি কিকের বাঁশি বাজান। কিক নেন ক্রুস। ফাঁক গলিয়ে তার নেওয়া শট সার্জিনো ডেস্টের পিঠে লেগে চলে যায় লাইনের ওপরে থাকা জর্ডি আলবার কাছে। আলবা হেড দিয়ে ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন।

৩৪ মিনিটে আরো একটি গোল হতে যাচ্ছিলো। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে ভালভার্দের নেওয়া শট পোস্ট কাঁপিয়ে ফিরে আসে। প্রথমার্ধের যোগ করা সময়ে বার্সেলোনা একটি গোল শোধ দেওয়ার সুযোগ পেয়েছিল। কিন্তু এ সময় (৪৫+১) মেসির নেওয়া শটও দূরের পোস্টে লেগে লক্ষ্যভ্রষ্ট হয়। তাতে ২-০ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত