শিরোনাম:

ক্যামেরার সামনে পোশাক বদলালেন মধুমিতা ‘পাখি’ তুমুল ভাইরাল ভিডিও

যুক্তরাষ্ট্রের ‘ডু নট ট্রাভেল’ তালিকায় বাংলাদেশ

ভারত ছাড়া ৬ দেশকে নিয়ে চীনের জোট প্রস্তাব, রাজি বাংলাদেশ

বাদাম খেলে নির্মূল হবে ডায়াবেটিস, কখন কিভাবে খাবেন ?

ব্রিটেনের জন্য মরেও বর্ণবাদের শিকার

বাংলাদেশের বিপক্ষে নিউ জিল্যান্ড ওয়ানডে দলে তিন নবাগত

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মার্চ ১০, ২০২১

শেয়ার করুন

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

তিন নবাগতকে নিয়ে বাংলাদেশের বিপক্ষে আসন্ন ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের দল ঘোষণা করেছে নিউ জিল্যান্ড। কনুইয়ের চোটে এই সিরিজে নেই অধিনায়ক কেন উইলিয়ামসন। ১৩ জনের এই দলকে নেতৃত্বের ভার পড়েছে টম ল্যাথামের কাঁধে।

নিউ জিল্যান্ডের ওয়ানডে দলে প্রথমবার ডাক পেয়েছেন ডেভন কনওয়ে, উইল ইয়াং ও ড্যারিল মিচেল। গত বছর নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্টে অভিষেক হয় কনওয়ের। সম্প্রতি অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টিতে অপরাজিত ৯৯ রান করেন। এবার জায়গা পেলেন ওয়ানডে দলেও। ২০১৯ সালে অস্ট্রেলিয়া একাদশের বিপক্ষে নিউ জিল্যান্ড একাদশের হয়ে দুটি ওয়ানডে শতক হাঁকান ইয়াং।

ফিট থাকায় ডাক পেয়েছেন মার্টিন গাপটিল। পিঠ ও গোড়ালির ইনজুরির কারণে জায়গা হয়নি লকি ফার্গুসন ও কলিন ডি গ্র্যান্ডহোমের। বোলিং আক্রমণে যথারীতি আছেন ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, কাইল জেমিসন ও ম্যাট হেনরি।

আগামী ২০ মার্চ ডানেডিনে হবে প্রথম ওয়ানডে, ম্যাচটি হবে ল্যাথামের শততম। ২৩ মার্চ ক্রাইস্টচার্চে ও ২৬ মার্চ ওয়েলিংটনে হবে সিরিজের শেষ দুটি ম্যাচ।

ওয়ানডে দল: ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম ল্যাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), ড্যারিল মিচেল, জিমি নিশাম, হেনরি নিকলস, মিচেল স্যান্টনার, টিম সাউদি, রস টেলর ও উইল ইয়াং।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত