শিরোনাম:

নরসিংদীতে স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

তাল গাছের শতাধিক বাবুই পাখির বাসা ভেঙে কারাগারে ৩ কৃষক

ডক্টরেট ডিগ্রি পেলেন মমতাজ

মঙ্গলবার ব্যাংকে লেনদেন ৩টা পর্যন্ত

তারাবি ও মসজিদে জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা

পিছিয়ে পড়া রিয়ালকে জেতালেন বেনজেমা

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মার্চ ১৪, ২০২১

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

স্প্যানিশ লা লিগায় ঘরের মাঠে কষ্টার্জিত জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। শনিবার রাতে আলফ্রেডো ডি স্টেফানো স্টেডিয়ামে ১-০ গোলে পিছিয়ে পড়েও ২-১ ব্যবধানে হারিয়েছে এলচেকে। আর সেটা সম্ভব হয়েছে ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমার কল্যাণে। তিনি শেষ ২০ মিনিটে জোড়া গোল করে দলকে জয় উপহার দেন। এলচের হয়ে একমাত্র গোলটি করেন দানিয়েল কালভো।

ঘরের মাঠে প্রথমার্ধে এলচের জালের নাগাল পায়নি রিয়াল। অবশ্য এলচেও পায়নি গোলের দেখা। তবে বিরতি থেকে ফিরে লিড নেয় এলচে। ৬১ মিনিটের মাথায় কর্নার পায় তারা। কর্নার থেকে আসা বলে হেড দিয়ে জালে পাঠান কালভো (১-০)।

তবে বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ৭০ মিনিটের মাথায় বদলি খেলোয়াড় হিসেবে নামা লুকা মদ্রিচের বাড়িয়ে দেওয়া বলে হেড নিয়ে জাল কাঁপান বেনজেমা। তাতে ম্যাচে ফেরে সমতা (১-১)।

এই সমতা নিয়েই শেষ হয় নির্ধারিত ৯০ মিনিটের খেলা। সবাই ধরেই নিয়েছিল রিয়ালের মাঠ থেকে গুরুত্বপূর্ণ ১টি পয়েন্ট নিয়ে ফিরতে যাচ্ছে এলচে। কিন্তু তাদের ধারনাকে ভুল প্রমাণ করেন বেনজেমা।

যোগ করা সময়ে (৯০+১) কাসেমিরোর সঙ্গে ওয়ান টু ওয়ান পাসে বল নিয়ে জালে জড়ান ফরাসি স্ট্রাইকার। তাতে স্বস্তির এক জয় পায় রিয়াল ও জিনেদিন জিদান।

এই জয়ে ২৭ ম্যাচ থেকে ৫৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে রিয়াল। ২৬ ম্যাচ থেকে ৫৬ পয়েন্ট নিয়ে বার্সেলোনা রয়েছে তৃতীয় স্থানে। সমান ম্যাচ থেকে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত