শিরোনাম:

আফগানিস্তানে মসজিদে বোমা বিস্ফোরণে নিহত ১২

ডিএনসিসি হাসপাতালে করোনার ‘ভারতীয় ভ্যারিয়েন্ট’ রোগী শনাক্ত

গাড়ি কিনতে দেড় লাখ টাকায় সন্তান বিক্রি!

জয়ার ‘ম্যাংগো শাড়ি’

বিভিন্ন অধিদপ্তরে জনবল নিয়োগে পিএসসির বিজ্ঞপ্তি

পিএসএল নিলামে পাঁচ বাংলাদেশি

অনলাইন ডেস্ক
প্রকাশিত : এপ্রিল ২৬, ২০২১

শেয়ার করুন

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

করোনা পরিস্থিতি সামলে নিয়ে কঠোর স্বাস্থ্যবিধি মেনে আগামী ১ জুন থেকে আবার মাঠে গড়াবে পিএসএল। তবে নতুন সূচি অনুযায়ী আগামী জুনে আবারো মাঠে গড়াবে টুর্নামেন্টটি। বাকি ম্যাচগুলোর জন্য আরো একবার ড্রাফটে উঠবেন খেলোয়াড়রা। সাকিব আল হাসান, তামিম ইকবালসহ আরো ৫ বাংলাদেশি ক্রিকেটার আছেন এ তালিকায়।

করোনা সংক্রমণ শুরু থেকেই চোখরাঙানি দিচ্ছিল পিএসএলে। তা উপেক্ষা করেই চালিয়ে নেওয়া হয় টুর্নামেন্টটি। তবে ৪ মার্চ প্রায় সাত জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব ধরা পড়লে তা স্থগিত করে দিতে বাধ্য হয় কর্তৃপক্ষ। পরিবর্তিত পরিস্থিতিতে আগামী ১ জুন ফের মাঠে গড়াবে টুর্নামেন্টের বাকি অংশ, চলবে ২০ জুন পর্যন্ত।

এর আগে আবারো হবে নিলাম, কারণ দেশে ঘরোয়া টি-টোয়েন্টি আসর ভাইটালিটি ব্লাস্ট চলার কারণে অনেক খেলোয়াড়ই আসতে পারবেন না ইংলিশ খেলোয়াড়রা।

তাদের বদলে ১৩২ ক্রিকেটারকে তোলা হয়েছে নিলামে। যাতে আছে পাঁচ বাংলাদেশি ক্রিকেটারের নাম। প্ল্যাটিনাম ক্যাটাগরিতে একমাত্র বাংলাদেশি হিসেবে আছেন সাকিব আল হাসান। তার সঙ্গে অন্য ক্রিকেটাররা হলেন ওয়েস্ট ইন্ডিজের এভিন লুইস, আন্দ্রে রাসেল ও নিউজিল্যান্ডের মার্টিন গাপটিল।

এরপরের ক্যাটাগরি ডায়মন্ডে আছেন তামিম ইকবাল; তার সঙ্গে আছেন উসমান খাজা, জেমস ফকনার, অ্যাডাম মিলনে, ও মরনে মরকেল। এরপর সিলভার ক্যাটাগরিতে আছেন তিন বাংলাদেশি ক্রিকেটার। এরা হলেন, সাব্বির রহমান, লিটন দাস ও পেসার তাসকিন আহমেদ। আগামী সপ্তাহে ভার্চুয়াল সেশনে ড্রাফট অনুষ্ঠিত হবে। সেখানেই নির্ধারিত হবে টুর্নামেন্টের বাকি অংশে খেলোয়াড়দের ভাগ্য।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত