শিরোনাম:

আজকের রাশি। ১২ মে

উৎসব ভাতা থেকে বঞ্চিত ৭০ ভাগ সাংবাদিক

কোভিডের চিকিৎসায় আইভারমেক্টিন ব্যবহারে সতর্ক করল হু

গাড়ির কাঁচ ভেঙে বাঁচার আকুতি জানালেও কেউ এগিয়ে আসেনি

রাশিয়ার স্কুলে বন্দুক হামলা, নিহত ১১

দর্শকদের বিক্ষোভের মুখে ম্যানইউ-লিভারপুল ম্যাচ স্থগিত

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মে ৩, ২০২১

শেয়ার করুন

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে রোববার রাতে ওল্ড ট্রাফোর্ডে মুখোমুখি হওয়ার কথা ছিল ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুলের। ম্যাচ আয়োজনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছিল। হঠাৎ ম্যাচ শুরুর আগে ২ শতাধিক দর্শক মাঠে প্রবেশ করে ওল্ড ট্রাফোর্ডের দখল নেয়। তারা ম্যানইউ মালিকানায় থাকা গ্লেজার পরিবারের বিরুদ্ধে নানা ধরনের শ্লোগান দিতে থাকে। পরিস্থিতি অনুকূলে না থাকায় শেষ পর্যন্ত প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ ম্যাচ স্থগিত করতে বাধ্য হয়।

এ বিষয়ে প্রিমিয়ার লিগ কতৃপক্ষ জানিয়েছে, পুলিশ, উভয় ক্লাব, স্থানীয় কর্তৃপক্ষ ও প্রিমিয়ার লিগ— সবার সমন্বিত সিদ্ধান্ত অনুযায়ী ম্যাচটি স্থগিত করা হয়েছে। ম্যাচটি পুনরায় আয়োজনের বিষয়ে আলোচনা হবে।

দর্শকরা ওল্ড ট্রাফোর্ডের ভেতরে ও বাহিরে অবস্থান নেয়। তারা সবুজ ও সোনালী রঙের শিখা প্রজ্জ্বলন করে। এটা সেই রঙ যখন ক্লাবটি নিউটন হিথের মালিকানায় ছিল। সে সময় তাদের প্রথম জার্সি ছিল সবুজ ও সোনালী রঙের। এরপর ২০১০ সালে ম্যানইউর মালিকানায় আসে গ্লেজার পরিবার। তাদের বিরুদ্ধেই এখন অবস্থান নিয়েছে ম্যানইউর এক শ্রেণির সমর্থকরা।

মূলত তারা প্রিমিয়ার লিগের আরো চারটি ক্লাবের সঙ্গে ম্যানইউ’র ইউরোপিয়ান সুপার লিগে খেলার সিদ্ধান্তের বিরোধিতা করেই বিক্ষোভ করছে। যদিও সুপার লিগের পরিকল্পনা ইতোমধ্যে ভেস্তে গেছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত