শিরোনাম:

আফগানিস্তানে তারাবির নামাজে গুলি, নিহত ৮

৩৬ লাখ কৃষক-শ্রমিককে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী

টানা তৃতীয় দিন দেশে করোনায় শতাধিক মৃত্যু

২৩ হাজার বন্দিকে মুক্তি দিল মিয়ানমার

‘লকডাউনে ১ কোটি ২৫ লাখ পরিবারকে খাদ্য সহায়তা দেবে সরকার’

টি-টুয়েন্টি সিরিজে নতুন অধিনায়ক পেল পাকিস্তান

অনলাইন ডেস্ক
প্রকাশিত : ডিসেম্বর ১৭, ২০২০

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজের আগে ইনজুরিতে দল থেকে ছিটকে গেছেন পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর আজম। ফলে এ সিরিজের জন্য তার পরিবর্তে নতুন অধিনায়ক ঠিক করেছে (পাকিস্তান ক্রিকেট বোর্ড) পিসিবি।

বাবরের পরিবর্তে শাদাব খান পালন করবেন অধিনায়কের দায়িত্ব। সহ-অধিনায়ক হিসেবে শাদাবই বাবরের কাজ পালন করবেন, এটাই স্বাভাবিক। তবে শাদাব নিজেই পড়েছিলেন চোটে। কুঁচকির সেই চোট সারিয়ে তোলায় আপাতত খেলতে কোনো বাধা নেই তার।

গত রবিবার দলের সাথে অনুশীলন করতে গিয়ে ডান হাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পান বাবর। এ চোটের কারণে ১২ দিন মাঠের বাইরে থাকতে হবে তাকে। তাই ১৮ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজে খেলা হবে না বাবরের। প্রসঙ্গত, সিরিজের বাকি দুটি ম্যাচ মাঠে গড়াবে ২০ ও ২২ ডিসেম্বর। শাদাবও তখন চোটে থাকায় দলের অধিনায়ক বাছাই করা নিয়ে বিপাকে ছিল পিসিবি। তবে পিসিবির মেডিকেল টিম জানিয়েছে, শাদাব খেলার মত ফিটনেস অর্জন করেছেন। তাই তাকেই দেওয়া হয়েছে দলকে নেতৃত্ব দেওয়ার দায়িত্ব।

শাদাবের নেতৃত্বাধীন পাকিস্তানের টি-টুয়েন্টি দল আব্দুল্লাহ শফিক, ফাহিম আশরাফ, হায়দার আলী, হারিস রউফ, হুসাইন তালাত, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ মুসা খান, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাহীন শাহ আফ্রিদি, ওয়াহাব রিয়াজ ও উসমান কাদির।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত