শিরোনাম:

ঝাড়বাতির সঙ্গে বিয়ে!

রাজকন্যা লতিফার অবিলম্বে মুক্তির দাবি জাতিসংঘের

অসহায়দের সহায়তায় ১০ কোটি টাকা অনুদান প্রধানমন্ত্রীর

মিসরের ট্রেন দুর্ঘটনায় নিহত বেড়ে ২৩

‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম ৪ দিনের রিমান্ডে

চেলসিকে উড়িয়ে ম্যানসিটির বছর শুরু

অনলাইন ডেস্ক
প্রকাশিত : জানুয়ারি ৪, ২০২১

শেয়ার করুন

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে চেলসিকে ৩-১ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি। পুরো ম্যাচে আধিপত্য বজায় রেখে এদিন দারুণ এ জয়টি তুলে নেয় পেপ গার্দিওলার শিষ্যরা।

দলের হয়ে একটি করে গোল করেন ইলকায় গুনদোগান, ফিল ফোডেন ও কেভিন ডি ব্রুইনা।

রোববার ঘরের মাঠ স্টাফফোর্ড ব্রিজে চেলসির এই করুণ দশা হয়। যেখানে শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় সিটিজেনরা।

এদিন ম্যাচের ১৮ মিনিটে লিড নেয় সফরকারীরা। ওলেকসান্দ্রার জিনচেঙ্কোর ক্রস থেকে বল পান ফোডেন। পরে ইংলিশ এই মিডফিল্ডার জার্মান তারকার দিকে বল ঠেলে দিলে গুনদোগান গোল করতে কোনও ভুল করেননি।

তিন মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করে সিটি। এবার ডি ব্রুইনার পাস থেকে গোল করেন প্রথম গোলের যোগানদাতা ফোডেন। আর বিরতির অনেক আগেই স্কোর ৩-০ করে জায়ান্ট দলটি। ৩৪তম মিনিটে চেলসি ফ্রি-কিক পায়। তবে, হাকিম জিয়াসের সেটপিস থেকে রাহিম স্টার্লিং বল পেয়ে শট করেন। বল পোস্টে বাধা পেয়ে প্রতিহত হয়। কিন্তু ফিরতি শটে গোল করে বসেন বেলজিয়াম তারকা ডি ব্রুইনা।

বিরতির পর ম্যাচে ফেরার চেষ্টা করেন চেলসি। তবে সিটির জমাট রক্ষণের কারণে পেরে উঠছিল না। অবশেষে নির্ধারিত সময়ের পর অতিরিক্ত দ্বিতীয় মিনিটে একটি গোল শোধ দেয় ব্লুজরা। কাই হাভার্টজের ক্রস থেকে কালাম হাডসন-ওডোই গোল করলেও হার নিয়েই মাঠ ছাড়তে হয় ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যদের।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত