শিরোনাম:

আফগানিস্তানে মসজিদে বোমা বিস্ফোরণে নিহত ১২

ডিএনসিসি হাসপাতালে করোনার ‘ভারতীয় ভ্যারিয়েন্ট’ রোগী শনাক্ত

গাড়ি কিনতে দেড় লাখ টাকায় সন্তান বিক্রি!

জয়ার ‘ম্যাংগো শাড়ি’

বিভিন্ন অধিদপ্তরে জনবল নিয়োগে পিএসসির বিজ্ঞপ্তি

ঘরের মাঠে চেলসির সাথে রিয়ালের ড্র

অনলাইন ডেস্ক
প্রকাশিত : এপ্রিল ২৮, ২০২১

শেয়ার করুন

চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালের প্রথম লেগে ঘরের মাঠে চেলসির সাথে ১-১ গোলে ড্র করেছে রিয়াল মাদ্রিদ। ফলে অ্যাওয়ে গোলের কারণে এগিয়ে গেলো চেলসি। দ্বিতীয় লেগে স্ট্যামফোর্ড ব্রিজে রিয়াল মাদ্রিদকে স্বাগট জানাবে তারা।

মঙ্গলবার, ২৭ এপ্রিল আলফ্রেদো দে স্তেফানো স্টেডিয়ামে সেমিফাইনালের প্রথম লেগে মুখোমুখি হয় দুই দল। খেলার শুরু থেকেই দারুণ খেলতে থাকে চেলসি । তার ফলও তারা পেয়ে যায় ম্যাচের ১৪ মিনিটের মাথায়। মাঝমাঠ থেকে আন্তোনিও রুদিগারের ভাসানো বল বক্সের ভেতরে নিয়ন্ত্রণে নেন পুলিসিচ।

গোল খেয়ে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে জিনেদিন জিদানের শিষ্যরা। দারুণ খেলে ২৩ মিনিটে গোলপোস্টে শট নেন রিয়ালের ফরাসি ফরোয়ার্ড করিম বেনজেমা। কিন্তু তার সেই শট গোলপোস্টে লেগে মাঠের বাইরে চলে যায়।

অবশ্য এই ফরোয়ার্ডই কিছুক্ষণ পর রিয়ালকে ম্যাচে ফেরান। বাঁ প্রান্ত থেকে মার্সেলোর ক্রস থেকে এডার মিলিতাওয়ের হেড করা বলে থেকে বলে দুর্দান্ত ভলিতে গোল করেন। চ্যাম্পিয়নস লিগে ৭১তম গোল করে চতুর্থ শীর্ষ গোলদাতা রাউলের পাশে বসলেন বেনজেমা। এখন তার উপরে আছে কেবল ক্রিস্টিয়ানো রোনালদো, লিওনেল মেসি ও রবার্ট লেভানদোভস্কি।

এরপর দুই দলই রক্ষণ ঠিক রেখে আক্রমণ বাড়াতে থাকে। দ্বিতীয়ার্ধ্বে আক্রমণ হলেও শেষ পর্যন্ত কোনো দল গোলের দেখা পায়নি। ফলে ঘরের মাঠে ড্রতেইও সন্তুষ্ট থাকতে হয় রিয়াল মাদ্রিদকে।

আগামী ৫ মে চেলসির মাঠে খেলতে নামবে রিয়াল। চ্যাম্পিয়ন্স লিগের এই আসরে ফাইনালে ওঠার জন্য জয়ের বিকল্প কিছুই নেই রামোস-বেনজেমাদের সামনে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত