শিরোনাম:

ঝাড়বাতির সঙ্গে বিয়ে!

রাজকন্যা লতিফার অবিলম্বে মুক্তির দাবি জাতিসংঘের

অসহায়দের সহায়তায় ১০ কোটি টাকা অনুদান প্রধানমন্ত্রীর

মিসরের ট্রেন দুর্ঘটনায় নিহত বেড়ে ২৩

‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম ৪ দিনের রিমান্ডে

ক্রলি-বাটলারের ব্যাটে ইংল্যান্ডের রানের পাহাড়

অনলাইন ডেস্ক
প্রকাশিত : আগস্ট ২৩, ২০২০

শেয়ার করুন

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

তিন ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় ও শেষ টেস্টের প্রথম ইনিংসে জ্যাক ক্রলি ও জস বাটলারের ব্যাটে রানের পাহাড় গড়েছে স্বাগতিক ইংল্যান্ড। ক্রলির ২৬৭ ও বাটলারের ১৫২ রানের সুবাদে ৮ উইকেট হারিয়ে ৫৮৩ রানে প্রথম ইনিংস ঘোষণা করেছে ইংলিশরা।

প্রথম দিন শেষে ৪ উইকেট হারিয়ে ৩৩২ রান তুলেছিল ইংল্যান্ড। ক্রলি অপরাজিত ছিলেন ১৭১ ও বাটলার অপরাজিত ছিলেন ৮৭ রান নিয়ে। ক্রলি ১৭১ ও বাটলার ৮৭ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করে স্বাগতিকরা। প্রথম দিনের মতো সকাল থেকেই ব্যাট হাতে ছড়ি ঘুরাতে থাকে এই দুই ব্যাটসম্যান। সকালের শুরতেই ১৮৯ বলে সেঞ্চুরি তুলে নেন জস বাটলার।

বাটলারের সেঞ্চুরির পর ১৮৬ রানে অপরাজিত থেকে মধ্য বিরতিতে যান ক্রলি। মধ্য বিরতি থেকে ফিরে ডাবল সেঞ্চুরি তুলে নেন ক্রলি। ৩৩১ বলে তুলে নেন ডাবল সেঞ্চুরি। পরের ৪১ বলে তুলে নিয়েছেন ফিফটি। পাকিস্তানের মূল বোলাররা যখন দলকে উইকেট এনে দিতে ব্যর্থ তখন পার্ট টাইম বোলার হিসেবে আসাদ শফিকের হাতে বল তুলে দেন অধিনায়ক আজহার আলী।

আজহার আলীর আস্থার প্রতিদান দিতে ভুল করেননি আসাদ। ২৬৭ রান করা ক্রলিকে স্ট্যাম্পিংয়ের ফাঁদে ফেলে সাজঘরে ফেরান আসাদ। ক্রলির বিদায়ে ভাঙে বাটলার-ক্রলির ৩৫৯ রানের অনবদ্য জুটি। ক্রলির বিদায়ের পর দীর্ঘস্থায়ী হতে পারেননি বাটলার। তবে ১৫০ রান পূর্ণ করতে ভুল করেননি তিনি। ১৫২ রান করে ফাওয়াদ আলমের শিকার হন তিনি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত পাকিস্তান ৩ উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ২৪ রান।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত