শিরোনাম:

তাল গাছের শতাধিক বাবুই পাখির বাসা ভেঙে কারাগারে ৩ কৃষক

ডক্টরেট ডিগ্রি পেলেন মমতাজ

মঙ্গলবার ব্যাংকে লেনদেন ৩টা পর্যন্ত

তারাবি ও মসজিদে জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা

স্যামসনের অবিশ্বাস্য ইনিংসে জয়ের খুব কাছে গিয়ে রাজস্থানের হার

করোনা আক্রান্ত সাদমান, খেলা হচ্ছে না এনসিএলের প্রথম ম্যাচে

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মার্চ ২২, ২০২১

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

দেশে হঠাৎ করে আবার বাড়তে শুরু করেছে করোনাভাইরাসের সংক্রমণ। দিনদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা। প্রাণঘাতী এই ভাইরাসে এবার আক্রান্ত হলেন বাংলাদেশ জাতীয় টেস্ট দলের ওপেনার সাদমান ইসলাম। এ জন্য আজ সোমবার (২২ মার্চ) থেকে শুরু হতে যাওয়া জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) প্রথম রাউন্ডের খেলায় অংশ নিতে পারছেন না তিনি।

গত শুক্রবার (১৯ মার্চ) করোনা টেস্ট করানোর পর তার রিপোর্ট পজিটিভ আসে। রোববার আরও একবার টেস্টের জন্য নমুনা দিয়েছেন। আজ ম্যাচের আগে ফল পাওয়ার সম্ভাবনা নেই। এজন্য প্রথম রাউন্ডে তাকে দর্শক হয়ে থাকতে হচ্ছে। বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন সাদমান নিজেই।

এই টেস্টে নেগেটিভ আসলেই এনসিএলের দ্বিতীয় রাউন্ডের খেলায় মাঠে নামতে পারবেন জাতীয় দলের ওপেনার। এনসিএল শুরুর আগে অংশগ্রহণকারী ক্রিকেটাররা অনেকেই করোনার ভ্যাকসিন নিয়েছেন, কিন্তু সাদমান নেননি।

১২ এপ্রিল দুই টেস্ট খেলতে শ্রীলঙ্কার উদ্দেশে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ দল। এই সিরিজের জন্য এনসিএল টেস্ট ক্রিকেটারদের জন্য প্রস্তুতির দারুণ মঞ্চ। দলের ওপেনিংয়ের ভরসা সাদমান নিজেও মুখিয়ে ছিলেন সাদা পোশাকের প্রস্তুতিটা আরও ভালো করে ঝালিয়ে নিতে। কিন্তু করোনায় একটি সুযোগ নষ্ট হলো।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত