শিরোনাম:

নরসিংদীতে স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

তাল গাছের শতাধিক বাবুই পাখির বাসা ভেঙে কারাগারে ৩ কৃষক

ডক্টরেট ডিগ্রি পেলেন মমতাজ

মঙ্গলবার ব্যাংকে লেনদেন ৩টা পর্যন্ত

তারাবি ও মসজিদে জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা

অনুপযুক্ত ভাষা ব্যবহারে ব্রডকে জরিমানা করলেন তার বাবা ক্রিস ব্রড

অনলাইন ডেস্ক
প্রকাশিত : আগস্ট ১২, ২০২০

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

পাকিস্তানের বিপক্ষে ম্যানচেস্টারে সিরিজের প্রথম টেস্টে অনুপযুক্ত ভাষা ব্যবহারে শাস্তি হলো ইংল্যান্ড পেসার স্টুয়ার্ট ব্রডের। তাকে এ শাস্তি দিয়েছেন তার বাবা ক্রিস ব্রড। তার ম্যাচ ফি’র ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে।

ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার ক্রিস ব্রড দীর্ঘদিন ধরেই আইসিসির ম্যাচ রেফারি হিসেবে গুরুদায়িত্ব পালন করে আসছেন। ওল্ড ট্রাফোর্ডে পাকিস্তান এবং ইংল্যান্ডের মধ্যকার টেস্টেও ম্যাচ রেফারি ছিলেন ক্রিস।

এর আগে শনিবার (আগস্ট ০৮) টেস্টে পাকিস্তানের দ্বিতীয় ইনিংসের ৪৬তম ওভারে এই ঘটনা ঘটে। সে সময় পাকিস্তান স্পিনার ইয়াসির শাহকে আউট করে অনুপযুক্ত ভাষা ব্যবহার করেন ব্রড।

ব্রডের নামের পাশে এখন তিনটি ডিমেরিট পয়েন্ট যোগ হলো। আর আগামী ২৪ মাসের মধ্যে তার নামে আর একটি ডিমেরিট পয়েন্ট যোগ হলেই একটি টেস্ট, দুটি ওয়ানডে বা দুটি টি-টোয়েন্টির যেটি আগে আসে, সেটিতে নিষিদ্ধ হবেন।

টেস্টের মাঠ আম্পায়ার রিচার্ড কেটেলবার্গ এবং রিচার্ড ইলিংওর্থ, তৃতীয় আম্পায়ার মাইকেল গফ ও চতুর্থ অফিসিয়াল স্টিভ ও’শাউগেনসি ব্রডের ব্যাপারে ম্যাচ রেফারি ক্রিস ব্রডের কাছে জানান। তবে দোষ স্বীকার করে শাস্তি মেনে নেওয়ায় আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন হয়নি।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত