শিরোনাম:

জয়ার ‘ম্যাংগো শাড়ি’

বিভিন্ন অধিদপ্তরে জনবল নিয়োগে পিএসসির বিজ্ঞপ্তি

কোয়ারেন্টাইনে সাকিব-মোস্তাফিজের ঈদ

শেষ বৈশাখে রাজশাহী ঢেকেছে শীতের কুয়াশায়!

ঈদে সালমানের বিরিয়ানির অপেক্ষায় থাকেন শাহরুখ

বিয়ের আসরে ছেলের বৌকে মেয়ে বলে আবিষ্কার!

অনলাইন ডেস্ক
প্রকাশিত : এপ্রিল ১০, ২০২১

শেয়ার করুন

আন্তর্জাতিক ডেস্কঃ সোনারদেশ২৪:

ছেলের জন্য পাত্রী ঠিক করা পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। কিন্তু গন্ডগোল বাঁধে ৩১ মার্চ বিয়ের দিন। ওই দিন বিয়ের কনের হাতে একটি চিহ্ন দেখে বিচলিত হয়ে পড়েন ছেলের মা। সোজা কনের বাবা মায়ের কাছে প্রশ্ন ছুড়েন এই মেয়ে কি সত্যিই তাদের? প্রশ্ন শুনে অবাক মেয়ের বাবা-মা। কারণ এই মেয়ে তো সত্যিই তাদের নয়। কুড়ি বছর আগে এই মেয়েকে দত্তক নিয়েছিলেন তারা। তবে এ তথ্য ছেলের মা কিভাবে জানলেন সেটা ভেবেই অবাক হন তারা।

পরে ঘটনা খোলসা করেন ছেলের মা। ২০ বছর আগে তার এক মেয়েকে হারিয়ে ফেলেছিলেন তিনি। মেয়েকে হারালেও মেয়ের হাতের সেই জন্ম দাগ চিনতে একটুও ভুল হয়নি তার। তাই তো জন্ম দাগ দেখেই আবিষ্কার করেন তার হবু ছেলের বৌ আসলে তার হারিয়ে যাওয়া মেয়ে। আর এই ঘটনাটি ঘটেছে পূর্ব চীনের সুজোহু প্রদেশে। খবর সাউথ চায়না মর্নিং পোস্ট।

ঘটনা জানার পর আনন্দ আর বিষাদ দুটোই ঘিরে ধরে বিয়ের কনেকে। একদিকে আপন মাকে খুঁজে পাওয়ার আনন্দ। অন্যদিকে বিয়ের বর তার বড় ভাই এটা জেনে বিয়েতে অস্বীকৃতি জানায় সে। তবে সে সমস্যারও সমাধান দেন ছেলের মা। তিনি জানান যে ছেলের সাথে তার বিয়ে হচ্ছে সে আসলে তার গর্ভজাত সন্তান নয়। তাকে দত্তক নিয়েছিলেন তিনি। তাই বিয়েতে কোন সমস্যা নেই।

বিয়ের দিন এক প্রতিক্রিয়ায় কনে জানিয়েছে, বিয়ের থেকেও তিনি বেশি খুশি হয়েছেন বিয়েতে নিজের মাকে খুঁজে পেয়ে। তাদের সিনেমেটিক এ ঘটনা চীন সহ পুরো বিশ্বে বেশ আলোড়ন তুলেছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত