শিরোনাম:

ঘুষ দিতে না পারায় মুভমেন্ট পাশসহ শতাধিক শ্রমিক আটক!

টিকিট না পেয়ে সোনারগাঁও হোটেলের সামনে সৌদিগামীদের বিক্ষোভ

হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে পড়ে করোনা রোগীর আত্মহত্যা!

স্বর্ণের দাম বাড়ল

বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন কবরী

রত্নাকে ধাক্কা দেওয়া মাইক্রোবাসসহ চালক আটক

অনলাইন ডেস্ক
প্রকাশিত : আগস্ট ১৯, ২০২০

সোনারদেশ২৪: ডেস্কঃ

তরুণ পর্বতারোহী রেশমা নাহার রত্নাকে ধাক্কা দেওয়া ঘাতক মাইক্রোবাস ও চালককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ আগস্ট) গোয়েন্দা নজরদারির ভিত্তিতে মাইক্রোবাসটি কাফরুল থানার ইব্রাহিমপুর থেকে জব্দ করা হয়।

তেজগাঁও জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) হারুন অর রশিদ মঙ্গলবার রাতে সংবাদ সম্মেলনে জানান, মাইক্রোবাসটি হায়েস মডেলের। ১২ জন যাত্রী বহন করা যায়। গাড়িটি শনাক্ত করতে এর আগে রাজধানীর বিভিন্ন স্থান থেকে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়। চালক মোহাম্মদ নাঈমকে বুধবার (১৯ আগস্ট) আদালতে পাঠিয়ে রিমান্ডে নেওয়া হবে।

পুলিশ জানায়, গাড়িটি শনাক্ত করতে ঢাকা শহরের ৩৮২টি সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়। তদন্তে পুলিশ, র‌্যাব, পিবিআই, সিআইডিসহ সরকারের বিভিন্ন সংস্থা কাজ শুরু করে। তবে সিসিটিভি ফুটেজে গাড়ির রং কালো দেখা গেলেও নম্বর প্লেট ছিল অস্পষ্ট। এজন্য বিআরটিএর সহায়তা নেওয়া হয়।

সন্দেহভাজন ১২২টি মাইক্রোবাস নজরদারিতে রাখা হয়। এরই অংশ হিসেবে যাত্রাবাড়ী, মিরপুর, সূত্রাপুর, লালকুঠিসহ রাজধানী বিভিন্ন গ্যারেজে গোপনে অভিযান পরিচালনা করা হয়।

পুলিশ বলেছে, গাড়িটি ব্যক্তি মালিকানাধীন। তবে তা একটি অফিসে মাসিক কিস্তিতে ভাড়া দেওয়া হয়েছিল। মাইক্রোবাসটিতে প্রতিদিন ওই অফিসের কর্মকর্তা কর্মচারীদের আনা-নেওয়া করা হতো। ঘটনার দিন গাড়িটি নাঈম চালাচ্ছিল বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে।

প্রসঙ্গত, ৭ আগস্ট রাজধানীর সংসদ ভবন এলাকার চন্দ্রিমা উদ্যান সংলগ্ন লেক রোডে সাইক্লিং করার সময় মাইক্রোবাসের ধাক্কায় গুরুতর আহত হন রত্না। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত