শিরোনাম:

ক্যামেরার সামনে পোশাক বদলালেন মধুমিতা ‘পাখি’ তুমুল ভাইরাল ভিডিও

যুক্তরাষ্ট্রের ‘ডু নট ট্রাভেল’ তালিকায় বাংলাদেশ

ভারত ছাড়া ৬ দেশকে নিয়ে চীনের জোট প্রস্তাব, রাজি বাংলাদেশ

বাদাম খেলে নির্মূল হবে ডায়াবেটিস, কখন কিভাবে খাবেন ?

ব্রিটেনের জন্য মরেও বর্ণবাদের শিকার

দিহানের বাসার সিসি ফুটেজে যা পাওয়া গেলো

অনলাইন ডেস্ক
প্রকাশিত : জানুয়ারি ১২, ২০২১

শেয়ার করুন

সোনারদেশ২৪: ডেস্কঃ

কলাবাগানে চাঞ্চল্যকর ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষার্থীকে ধর্ষণ ও হত্যা মামলার তদন্তে ইফতেখার ফারদিন দিহানের বাসার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে রমনা জোনের উপপুলিশ কমিশনার (ডিসি) সাজ্জাদ হোসেন বলেন, ‘তদন্তের স্বার্থে ওই বাসার সিসি ক্যামেরার ফুটেজেসহ অনেক কিছুই জব্দ করা হয়েছে।’

পুলিশ জানিয়েছে, ঘটনার সময় ওই বাসায় প্রায় দেড় ঘণ্টা অবস্থান করে মাস্টারমাইন্ড স্কুলের ওই শিক্ষার্থী। সেখানে আরও তিন জনকে দেখা গেছে। যাদের আচরণ বা গতিবিধি সন্দেহজনক। ধারণা করা হচ্ছে, তারাও বিষয়টি সম্পর্কে অবগত।

সিসি ক্যামেরার ফুটেজের বিষয়ে পুলিশ জানিয়েছে, ঘটনার দিন দুপুর ১২টা ১২ মিনিটে ধর্ষণ ও হত‌্যার শিকার ওই শিক্ষার্থী প্রবেশ করে। বাসার সিঁড়ি ঘরের দিকে সে যায়। দুপুর ১টার দিকে বাসার সামনে তিন ব্যক্তির রহস্যজনক গতিবিধি লক্ষ্য করা যায়। ১টা ৩৬ মিনিটে গাড়িতে করে দিহান বাসা থেকে বের হন। ওই তিন ব্যক্তি বাসার সামনে নজরদারি করেন।

পুলিশ আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তিনজনের দেওয়া তথ‌্য ও আটক দিহানের বাসার দারোয়ান দুলালের দেওয়া তথ‌্যের মিল রয়েছে। তদন্তের স্বার্থে প্রয়োজনে তাদের আবারও জিজ্ঞাসাবাদ করা হবে।

এদিকে, দুই-একদিনের মধ্যেই অভিযুক্ত দিহানের ডিএনএ নমুনা সংগ্রহ করা হবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, গত ৭ জানুয়ারি দুপুরে ধানমন্ডিতে আনোয়ার খান মর্ডান হাসপাতাল থেকে ওই শিক্ষার্থীর রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতাল (ঢামেক) মর্গে নিয়ে যাওয়া হয়। ময়নাতদন্ত শেষে চিকিৎসকরা জানান, ধর্ষণ ও অতিরিক্ত রক্তক্ষরণে মেয়েটি মারা যায়।

নিহত ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে কলাবাগান থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর পরই গ্রেপ্তার করা হয় দিহানকে। দোষ স্বীকার করে তিনি আদালতে জবানবন্দি দিয়েছেন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত