শিরোনাম:

‘শিশুবক্তা’ দুই দিনের রিমান্ডে

যুক্তরাষ্ট্রে আবারও বন্দুক হামলা, নিহত ৮

মিয়ানমারে জাতীয় ঐক্যের সরকার গঠন

অর্জিত স্বাধীনতাকে সমুন্নত রাখতে হবে: প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জে লকডাউনের বিধিনিষেধ না মানায় ৪০ জনের জরিমানা

সিরাজগঞ্জে মাসব্যাপী বিসিক শিল্প ও পণ্যমেলা শুরু

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মার্চ ১৬, ২০২১

অর্থ ও বাণিজ্য ডেস্কঃ সোনারদেশ২৪:

করোনাকালে ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের পণ্য বাজারজাত করতে সহায়তার জন্য সিরাজগঞ্জে মাসব্যাপী বিসিক শিল্প ও পণ্যমেলা শুরু হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) দুপুরে শহরের খান সাহেবের মাঠে এ মেলার উদ্বোধন করেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটিরশিল্প কর্পোরেশনের রাজশাহী অঞ্চলের আঞ্চলিক পরিচালক জাফর বায়েজীদ, সিরাজগঞ্জ জেলা ক্ষুদ্র ও কুটিরশিল্প কর্পোরেশনের সহকারী মহা-ব্যবস্থাপক সাজিদুল ইসলাম, সিরাজগঞ্জ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আক্তার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইসহাক আলীসহ অনেকে।

সিরাজগঞ্জ জেলা ক্ষুদ্র ও কুটিরশিল্প কর্পোরেশনের সহকারী মহা-ব্যবস্থাপক সাজিদুল ইসলাম জানান, করোনাকালে ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র, মাঝারি শিল্প উদ্যোক্তাদের পণ্য বাজারজাত করতে সহায়তার জন্য বিসিক এ মেলার আয়োজন করেছে। মেলার ৯০টি স্টলে হস্ত ও কুটিরশিল্পজাত পণ্য, জুতাসহ পাটের তৈরি বিভিন্ন পণ্য, পরবিশেবান্ধব চুলা, বিকল্প জ্বালানি, ঘরের সাজসজ্জার সামগ্রী, পরিবেশবান্ধব ইট, প্রক্রিয়াজাত খাদ্য সামগ্রী, প্রসাধনী, বুটিক-বাটিকসহ বিভিন্ন পণ্য বিক্রি করা হচ্ছে।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত