শিরোনাম:

ক্যামেরার সামনে পোশাক বদলালেন মধুমিতা ‘পাখি’ তুমুল ভাইরাল ভিডিও

যুক্তরাষ্ট্রের ‘ডু নট ট্রাভেল’ তালিকায় বাংলাদেশ

ভারত ছাড়া ৬ দেশকে নিয়ে চীনের জোট প্রস্তাব, রাজি বাংলাদেশ

বাদাম খেলে নির্মূল হবে ডায়াবেটিস, কখন কিভাবে খাবেন ?

ব্রিটেনের জন্য মরেও বর্ণবাদের শিকার

পুতুল গার্লফ্রেন্ডকে বিয়ে করলেন বডিবিল্ডার

অনলাইন ডেস্ক
প্রকাশিত : জানুয়ারি ১৪, ২০২১

শেয়ার করুন

অন্য দুনিয়া ডেস্কঃ সোনারদেশ২৪:

বিয়ে নিয়ে মানুষের নানা ইচ্ছা থাকে। জীবনসঙ্গী বাছাইয়ের ক্ষেত্রেও থাকে বিভিন্ন পছন্দ-অপছন্দ। তবে কাজাখস্তানের এক বডিবিল্ডার যা করলেন তা সত্যিই অভিনব।

ইউরি টোলোচকো নামের এই বডিবিল্ডার সম্প্রতি তার দীর্ঘদিনের সঙ্গী সেক্স ডলকে বিয়ে করেছেন। বিয়েতে তার ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের বিয়ের ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে। নেটিজেনদের কাছে বিষয়টি বেশ আলোচনার জন্ম দিয়েছে।

যদিও গত ডিসেম্বরেই বাগদান সেরেছিলেন ইউরি। এর আট মাস আগে থেকেই তাদের প্রেম। চলতি বছর মার্চে বিয়ের কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে তা সম্ভব হয়নি। তবে এখন সুযোগ পেয়ে বিয়ের পর্বটি সেরে ফেলেছেন তিনি।

ইউরি জানান, মারগো নামের এই ডলকে যখন তিনি প্রকাশ্যে আনেন তখন এটি নিয়ে সমালোচনা শুরু হয়। পরবর্তী সময়ে মারগোর নাকি কিছুটা সমস্যা দেখা দেয়। এখানেই শেষ নয়, এজন্য ইউরি তাকে চিকিৎসকদের কাছে নিয়ে যান এবং প্লাস্টিক সার্জারি করিয়ে কিছুটা পরিবর্তন আনেন।

মারগো সম্পর্কে ইউরি টোলোচকো বলেন, ‘যখন আমি তার ছবি সবাইকে দেখায়, অনেক সমালোচনা হয়। এর ফলে তার মধ্যে নানা সমস্যা দেখা দেয়। এরপর তার প্লাস্টিক সার্জারির সিদ্ধান্ত নিই। এখন তার মধ্যে অনেক পরিবর্তন এসেছে। শুরুতে মেনে নিতে কষ্ট হতো কিন্তু এখন সব ঠিক হয়ে গেছে।’

তিনি আরো বলেন, ‘সে একা হাঁটতে পারে না। সাহায্যের প্রয়োজন হয়। মারগো রান্না করতেও জানে না। কিন্তু জর্জিয়ান খাবার তার পছন্দ। তার প্রিয় খাবারের নাম খিনকালি।’

জানা যায়, কাজাখস্তানের একটি নাইট ক্লাবে মারগোর দেখা পেয়েছিলেন ইউরি। এরপর থেকেই সঙ্গী হিসেবে তাকে বেছে নেওয়ার পরিকল্পনা করেন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত