দুই পুলিশ সুপারসহ দেড়শ’ জনের বিরুদ্ধে মামলা করতে কক্সবাজারে শিপ্

34

সোনারদেশ২৪: ডেস্কঃ

ফেসবুকে বিকৃত ছবি পোস্ট করায় ডিজিটাল নিরাপত্তা আইনে দুই পুলিশ সুপারসহ দেড়শ জনের নামে মামলা করতে কক্সবাজারে গেছেন নিহত মেজর সিনহার সহকর্মী শিপ্রা দেবনাথ। তবে মামলা গ্রহণ করেনি কক্সবাজার থানা পুলিশ। রামু থানায় মামলা করার পরামর্শ দিয়েছেন তারা।

এ সময় শিপ্রার আইনজীবী জানান, সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ও পিবিআইএর এসপি মিজানুর রহমান শেলিসহ অজ্ঞাতনামা দেড়শ জনের নামে মামলা করতে চান তিনি। তবে পুলিশ কক্সবাজারের রামু থানায় মামলা করার পরামর্শ দেন।

পুলিশের মামলায় জেল থেকে ছাড়া পাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্রী শিপ্রা দেবনাথের ব্যক্তিগত ছবি-ভিডিও ফেসবুকসহ নানা মাধ্যমে ছড়িয়ে পড়ে। এঘটনায় জড়িতদের বিচার চেয়ে শিপ্রা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। তাকে হেনস্তায় জড়িতদের বিরুদ্ধে মামলা করারও ঘোষণা দেন তিনি।

এসব বিব্রতকর বিষয়ের প্রতিবাদ জানিয়ে সোমবার এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘গত কিছু দিন ধরে আমার একান্ত কিছু ছবি বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় এডিট করে, ট্রেইলার করে অথবা আমার বিভিন্ন প্রজেক্ট থেকে নিয়ে বিভিন্নভাবে ভিন্ন ভিন্ন অর্থে প্রকাশ করা হচ্ছে।’

You might also like