সোমবার, ২৪শে জুন,
২০২৪

  • বিনোদন

  • সিয়াম-বুবলীর ভক্তদের জন্য দুঃসংবাদ


    সোনারদেশ ২৪ ডেস্ক


    রবিবার, ২রা জুন,

    ২০২৪

    /

    26 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    কোরবানির ঈদে প্রেক্ষাগৃহে আসছে সিয়াম আহমেদ ও শবনম বুবলী অভিনীত সিনেমা ‘জংলি’। এমনটাই জানিয়েছিলেন নির্মাতা এম. রাহিম। প্রথমবারের মতো এই সিনেমায় জুটি বেঁধেছেন সিয়াম-বুবলী।

    গত দুই মাস ধরেই চলছিল সিনেমার শুটিং ও প্রি-প্রোডাকশনের কাজ। ঈদে মুক্তি দেওয়ার টার্গেট করেই এগিয়ে যাচ্ছিল ‘জংলি’-এর পুরো টিম। তবে সিয়াম-বুবলীর ভক্তদের জন্য দুঃসংবাদ।

    ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে না ‘জংলি’। কারণ, এখনও সিনেমার শতভাগ কাজ শেষ হয়নি। ঘূর্ণিঝড় ও তীব্র গরমের প্রভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ‘জংলি’-এর শুটিং। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

    শনিবার (১ জুন) গণমাধ্যমে তিনি বলেন, টানা শুটিংয়ের পাশাপাশি ভারতে চলছিল ‘জংলি’-এর পোস্ট প্রোডাকশনের কাজ। শুটিংয়ের পাশাপাশি ডাবিংও চলছিল ঢাকায়। মে মাসে আউটডোরে শুটিংয়ের সময় প্রচণ্ড গরমে ইউনিটের অনেকেই অসুস্থ হয়ে পড়েন। তবুও কঠোর পরিশ্রম চালিয়ে গেছি আমরা।

    তিনি আরও বলেন, কিন্তু ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে শুটিং বন্ধ রাখতে হয় আমাদের। পুরো একটি সেট ঝড়ে ভেঙে যায়। আসলে প্রকৃতির ওপর তো কারও নিয়ন্ত্রণ নেই। দর্শকদের যে সিনেমা আমরা উপহার দিতে চাই, সেই কোয়ালিটি অ্যাচিভ করা সম্ভব এই ঈদে হবে না। সিনেমার সঙ্গে কোয়ালিটিতে কম্প্রোমাইজ করাটা একদমই আনএথিক্যাল হবে।

    প্রসঙ্গত, আজাদ খানের গল্পে যৌথভাবে ‘জংলি’-এর চিত্রনাট্য করেছেন কলকাতার সুকৃতি সাহা ও মেহেদী হাসান। সিনেমার চারটি গানের সুর ও সংগীত করেছেন প্রিন্স মাহমুদ। এতে সিয়াম-বুবলী ছাড়াও আরও অভিনয় করেছেন— শহিদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, দিলারা জামান প্রমুখ।

     


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd