রবিবার, ৮ই সেপ্টেম্বর,
২০২৪

  • সারাদেশ রাজশাহী

  • সিরাজগঞ্জ, রায়গঞ্জ থেকে নিষিদ্ধ ফেন্সিডিলসহ ২ মাদককারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২


    সোনারদেশ ২৪ ডেস্ক


    বৃহস্পতিবার , ৪ঠা জুলাই,

    ২০২৪

    /

    28 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ এলাকা থেকে ১৬০ বোতল নিষিদ্ধ ফেন্সিডিলসহ ২ মাদককারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদর কোম্পানি।

    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

    এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় বৃহস্পতিবার (৪ জুলাই) ভোর সাড়ে ৩টার দিকে র‌্যাব-১২’র সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল “সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন জোরপুল চান্দাইকোনা জমজম হোটেলের সামনে রংপুর টু ঢাকাগামী মহাসড়কের উপর” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৬০ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন ও নগদ ৭,৯৪৫/- টাকা জব্দ করা হয়।

    গ্রেফতারকৃতরা হলো নারায়নগঞ্জ জেলা, বন্দর থনা, চিরইপাড়া গ্রামের মৃত আশিকুর আলীর পুত্র মোঃ আসাদ আলী (৫৫) ও বগুড়া জেলা, আদমদীঘি থানা, কুন্ডকগ্রাম এর মৃত ডিজেন্দ্রনাথ তলা পাত্র’র পুত্র চয়ন তলা পাত্র (৪০)।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিল।

    গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন - মাদক, অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন। 

     


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd