বৃহস্পতিবার , ২৫শে জুলাই,
২০২৪

  • সারাদেশ রাজশাহী

  • সিরাজগঞ্জে র্যা ব-১২’র অভিযানে ফেনসিডিল-গাঁজাসহ গ্রেফতার ৫


    সোনারদেশ ২৪ ডেস্ক


    শুক্রবার, ৫ই জুলাই,

    ২০২৪

    /

    29 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়ে ৬৬২ বোতল নিষিদ্ধ ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ সদস্যরা।  

    শুক্রবার (৫ জুলাই) দুপুরে সলঙ্গার হাটিকুমরুলে সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-১২  অধিনায়ক মো. মারুফ হোসেন।

    গ্রেফতারকৃতরা হলো-কুষ্টিয়া জেলা সদরের খাজা নগর গ্রামের বক্কার শেখের ছেলে মোজাহার শেখ (৩১), লালমনিরহাট জেলার আদিতমারী থানার মদনপুর গ্রামের নুর মোহাম্মাদের ছেলে আব্দুল মোনা (১৯), কুড়িগ্রাম জেলার কচুকাটা থানার খাঁপাড়া গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে আনিছুর রহমান (৩৫), ভুরুঙ্গামারী থানার কাঠগিরি গ্রামের মঈন আলীর ছেলে নিজাম উদ্দিন (৪০) ও কচাকাটা থানার দক্ষিণ বলদিয়া গ্রামের তমছের আলীর ছেলে সাদ্দাম হোসেন (৩০)।

    সংবাদ সম্মেলনে র‌্যাব অধিনায়ক বলেন, বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ফুলকোচা এলাকায় অভিযান চালিয়ে একটি কাভার্ডভ্যান থেকে ১৫১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এরপর একই রাতে সলঙ্গা থানার ঘুড়কা বেলতলা বাজার এলাকায় একটি ভুট্টাভর্তি ট্রাক থেকে ৫৫১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।  

    অপরদিকে শুক্রবার (৫ জুলাই) সকালে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর থানার হাজিপুর এলাকায় একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।  

    গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সিরাজগঞ্জ জেলার সদর ও সলঙ্গা থানা এবং বগুড়া জেলার শেরপুর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd