শুক্রবার, ৩রা মে,
২০২৪

  • সারাদেশ রাজশাহী

  • সিরাজগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত ১


    সোনারদেশ ২৪ ডেস্ক


    সোমবার, ২২শে এপ্রিল,

    ২০২৪

    /

    7 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    সিরাজগঞ্জের শাহজাদপুরে টেটিয়ার কান্দায় পাবনা থেকে ছেড়ে আসা সি-লাইন যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কার ঘটনায় ১ যাত্রী নিহত ও আরও ৭ জন আহত হয়েছেন। 

    আজ সোমবার (২২ এপ্লিল) সকাল সাড়ে ৬টার দিকে পাবনা-নগরবাড়ি মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত আল-শামীম (২৪) পাবনা জেলার সুজানগর উপজেলার মধুপুর গ্রামের রাশিদুল ইসলামের ছেলে। স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে। তাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

    হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ ওয়াদুদ জানান, সোমবার সকাল সাড়ে ৬টার দিয়ে পাবনা থেকে ছেড়ে আসা সি লাইন (ঢাক মেট্রো-ব-১৫-১০১২) পরিবহনের যাত্রীবাহী একটি যাত্রী বাস পাবনা-নগরবাড়ি মহাসড়কের শাহাজাদপুরের টেটিয়ারকান্দা এলাকায় পৌঁছালে অন্য একটি গাড়িকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের গাছের সাথে ধাক্কা লাগে। এতে করে ওই বাসের ছাদের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলে এক যাত্রী নিহত হয় আহত হয় আরও ৭ যাত্রী। 

    এর মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তাদেরকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পোঁছে নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। আর দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে হেফাজতে রাখা হয়েছে বলে জানান তিনি।


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd