রবিবার, ৮ই সেপ্টেম্বর,
২০২৪

  • সারাদেশ রাজশাহী

  • সিরাজগঞ্জে খুনসহ ডাকাতি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১২


    সোনারদেশ ২৪ ডেস্ক


    সোমবার, ১লা জুলাই,

    ২০২৪

    /

    25 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    সিরাজগঞ্জে র‌্যাব-১২ সদর কোম্পানির অভিযানে খুনসহ ডাকাতি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করেছে।

    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। 

    এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় আজ সোমবার (১ জুলাই) আনুমানিক রাত ২টার দিকে র‌্যাব-১২ সদর কোম্পানির একটি আভিযানিক দল র‌্যাব-১৪ ও র‌্যাব হেডকোয়ার্টারের গোয়েন্দা শাখার সহযোগিতায় “শেরপুর জেলার সদর থানাধীন লক্ষীডাঙ্গী এলাকায়” একটি অভিযান পরিচালনা করে “বগুড়া জেলার শাজাহানপুর থানার মামলা নং-২৬(৭)১৩, জিআর নং-১৬৩/১৩, ধারা-৩৯৬ পেনাল কোড এর খুনসহ ডাকাতি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত ১ জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

    গ্রেফতারকৃত হলো সিরাজগঞ্জ জেলার সরাইচন্ডি গ্রামের ইউনুস আলীর পুত্র  মোঃ শফিকুল ইসলাম (৩৪)। গ্রেফতারকৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সিরাজগঞ্জ জেলার সদর থানার অফিসার ইনচার্জ এর নিকট সোপর্দ করা হবে।


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd