শনিবার, ১৮ই মে,
২০২৪

  • জাতীয় চট্টগ্রাম

  • সাতকানিয়ায় পার্কিং করা ৩ বাসে আগুন


    সোনারদেশ ২৪ ডেস্ক


    সোমবার, ২০শে নভেম্বর,

    ২০২৪

    /

    33 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    চট্টগ্রামের সাতকানিয়ায় পার্কিং করে দাঁড়িয়ে থাকা তিনটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ সোমবার ভোর সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া-রাস্তারমাথা মডেল মসজিদ এলাকার এ ঘটনা ঘটে।

    খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বাস তিনটির আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগানো বাসের মধ্যে দু’টি শ্যামলী ও একটি হানিফ পরিবহনের।

    সাতকানিয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া রাস্তার মাথা মডেল মসজিদসংলগ্ন একটি গ্যারেজের মাঠে বাসগুলো পার্কিং করা ছিল। সোমবার ভোরে বাসগুলোতে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা এসে দীর্ঘক্ষণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

    স্থানীয়রা জানান, ভোর সাড়ে ৩টার দিকে দু’টি মোটরসাইকেল যোগে পাঁচজন যুবক এসে পরপর তিনটি বাসে আগুন দিয়ে দ্রুত পালিয়ে যায়।

     

    এ বিষয়ে শ্যামলী বাসের মালিক সিরাজুল হক জানান, বাসগুলো মেরামত শেষে গতকাল রোববার রাতে ওই স্থানে পার্কিং করে রাখা হয়। ঘটনার পরে লোকজন আমাকে ফোন করে জানায়, বাসগুলোতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। পরে ঘটনাস্থলে এসে দেখি বাসে আগুন জ্বলছে। এ সময় ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেন।

    সাতকানিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা এস এম হুমায়ুন কার্ণায়েন বলেন, ভোরে বাসে আগুন দেয়ার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর কাজ শুরু করি। প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হই।

    সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার জানান, বাসগুলো সাতকানিয়া রাস্তার মাথার দক্ষিণে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে একটি মাঠে দাঁড়ানো ছিল। ভোর রাতে দুর্বৃত্তরা গাড়িগুলোতে আগুন দিয়েছে। আগুন দেয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে। ফলে আগুনে বাসগুলোর খুব বেশি ক্ষতি হয়নি। ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd