মঙ্গলবার, ২২শে অক্টোবর,
২০২৪

  • জাতীয়

  • শ্রীমঙ্গলে ট্রাকের ধাক্কায় বিদেশি পর্যটক আহত


    সোনারদেশ ২৪ ডেস্ক


    সোমবার, ২১শে অক্টোবর,

    ২০২৪

    /

    2 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বালুবোঝাই ট্রাকের ধাক্কায় নেদারল্যান্ডসের এক নারী পর্যটক আহত হয়েছেন। সঙ্গে থাকা পরিচয়পত্র অনুযায়ী তার নাম তোসকা ম্যারিয়্যান (৬০)।

     

    সোমবার (২১ অক্টোবর) বিকেলে উপজেলার শ্রীমঙ্গল-ভানুগাছ সড়কের বিটিআরআই চা বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

     

    বিদেশি পর্যটকের সঙ্গে থাকা ট্যুর গাইড ইউসুফ আলী বলেন, বিদেশি ওই নারী পর্যটক ১৮ অক্টোবর শ্রীমঙ্গলে আসেন। সোমবার বেলা আড়াইটার দিকে শ্রীমঙ্গলের ভানুগাছ সড়ক দিয়ে বাইসাইকেল চালিয়ে শ্রীমঙ্গল শহরের দিকে যাচ্ছিলেন তিনি। এসময় একটি বালুবাহী ট্রাক বাইসাইকেলের পেছনে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় প্রথমে তাক শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসেছি।

     

    শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শারমিন আক্তার বলেন, এক বিদেশি নারী পর্যটককে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার মাথায় আঘাত লেগে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। অনেক সেলাই লেগেছে। বুকে ও পিঠে বেশ ইনজুরি হয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজারে রেফার করেছি।

     

    ঘটনাটি খুবই দুঃখজনক এবং অনাকাঙ্ক্ষিত উল্লেখ করে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবু তালেব বলেন, অবৈধ বালু উত্তোলনকারী এবং সরবরাহকারীদের প্রতিহত করতে প্রশাসন সব সময়ই কার্যকর। শ্রীমঙ্গল-ভানুগাছ সড়কের শ্রম কল্যাণ কেন্দ্র সংলগ্ন স্থানটিতে আগে যেখানে বালু স্তূপ করে রাখা হতো সেটা আমরা বন্ধ করে দিয়েছি। পুরো উপজেলা জুড়েই অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে আমাদের অভিযান চলছে এবং চলবে। 



    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd