মঙ্গলবার, ২২শে অক্টোবর,
২০২৪

  • রাজনীতি

  • র‌্যাবের যৌথ অভিযানে ৩ হত্যা মামলায় সাবেক এমপি মমিন মন্ডলের পিএস গ্রেপ্তার


    সোনারদেশ ২৪ ডেস্ক


    বৃহস্পতিবার , ১৯শে সেপ্টেম্বর,

    ২০২৪

    /

    28 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    সিরাজগঞ্জের এনায়েতপুরে তিন ছাত্র-জনতা হত্যা মামলায় সাবেক সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডলের ব্যক্তিগত সহকারী (পিএস) সেলিম সরকারকে (৪৬) গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ সদস্যরা। 

     

    মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার উত্তর মাসদাইর গাবতলী এলাকায় ড্রিম কনভেনশন হলে র‌্যাব-১২. র‌্যাব-১১ ও সিসিপি-১ যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।


    সেলিম সরকার বেলকুচি উপজেলার শেরনগর কামারপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি বেলকুচি সরকারি কলেজের সাবেক জিএস ও সাবেক ছাত্রলীগ নেতা। 


    বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার (বিএন) মো. আবুল হাশেম সবুজ। 


    সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন, সেলিম সরকার এনায়েতপুর থানার সামনে তিন ছাত্র-জনতাকে গুলি করে হত্যা মামলার এজাহার নামীয় ২৮ নম্বর আসামি। মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে গ্রেপ্তারের পর এনায়েতপুর থানায় হস্তান্তর করা হয়েছে। 


    প্রসঙ্গত, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে ৪ আগস্ট ছাত্র-জনতার মিছিলে গুলিবর্ষণ করা হয়। গুলিতে তিন ছাত্র নিহত হন। এ ঘটনায় সাবেক এমপি আব্দুল মমিন মন্ডলসহ দেড় হাজার আওয়ামী লীগ নেতাকর্মীকে আসামি করে তিনটি মামলা হয়েছে। সেলিম সরকার এসব মামলার এজাহার নামীয় আসামি।



    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd