রবিবার, ১৯শে মে,
২০২৪

  • সারাদেশ চট্টগ্রাম

  • রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযান, অস্ত্রসহ আটক ৫


    সোনারদেশ ২৪ ডেস্ক


    সোমবার, ১১ই মার্চ,

    ২০২৪

    /

    39 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে যৌথ অভিযান চালিয়ে দুটি ওয়ান শুটারগান ও গুলিসহ পাঁচ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। রোববার (১০ মার্চ) রাতে ক্যাম্প-৮ ওয়েস্ট ও ক্যাম্প-১৭-তে এই অভিযান চালানো হয় বলে জানিয়েছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক ও পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক (অ্যাডিশনাল ডিআইজি) মো. ইকবাল।

    আটককৃতরা হলেন- বর্ধিত ক্যাম্প-৪ এর আবুল বাছেরের ছেলে মোহাম্মদ সালাম, বি-১ ব্লকের আমির হোসেনের ছেলে জিয়াউর রহমান, ক্যাম্প-৮ ওয়েস্ট আই-১৩ ব্লকের মোহাম্মদ ওলা মিয়ার ছেলে হাশিম উল্লাহ ওরফে মাস্টার হাশিম, এ-২৯ ব্লকের জাফর উল্লাহর ছেলে রহিম উল্লাহ ও ক্যাম্প-৪ এর এ-১১ ব্লকের মৃত মো. রশিদের ছেলে আতা উল্লাহ।

    অধিনায়ক মো. ইকবাল জানান, গোপন সংবাদে ক্যাম্প-৮ ওয়েস্ট ও ক্যাম্প-১৭-তে যৌথ অভিযান পরিচালনা করা হয়। এসময় ২টি ওয়ান শুটারগান, এক রাউন্ড শর্টগানের তাজা কার্তুজ ও ২ রাউন্ড তাজা গুলিসহ ২ জন এবং ৩ জন ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেপ্তার করা হয়। ১৪ এপিবিএন, জেলা পুলিশ, বিজিবি, র‍্যাব, আনসারসহ শতাধিক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য এই অভিযানে অংশ নেয়। 

    তিনি আরও জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায়, ক্যাম্পে অস্থিরতা তৈরির পরিকল্পনা করছিল তারা। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd