বৃহস্পতিবার , ২রা মে,
২০২৪

  • জাতীয় বরিশাল

  • রাজাপুরে স্কুলছাত্র হত্যার বিচার ও জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন


    সোনারদেশ ২৪ ডেস্ক


    সোমবার, ২০শে নভেম্বর,

    ২০২৪

    /

    31 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    ঝালকাঠির রাজাপুরে স্কুলছাত্র শাহরিয়া ইসলাম তাওহীদ হত্যার বিচার ও জড়িতেদের গ্রেফতারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করেছে স্বজন ও এলাকাবাসী।

    রোববার (১৯ নভেম্বর) দুপুরে রাজাপুর-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের বলাইবাড়ি এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। এতে স্বজন ও এলাকাবাসী বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেন।

    নিহত শাহরিয়ার রাজাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। সে রাজাপুর সরকারি কলেজ এলাকার ইজিবাইকের গ্যারেজ মালিক মিলন হাওলাদারের ছেলে।

    এ কর্মসূচিতে নিহত শাহরিয়া ইসলাম তাওহীদ বাবা মিলন হাওলাদার, মা তানিয়া বেগম, মামা বাবুসহ স্থানীয়রা বক্তব্য রাখেন।

     

    জানা যায়, গত ১৪ নভেম্বর সন্ধ্যায় উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের বলাইবাড়ি এলাকায় বাড়ির পাশের তাফালবাড়ির খাল থেকে শাহরিয়ারের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

    বক্তারা অভিযোগ করেন, ১৪ নভেম্বর দুপুরে স্কুল থেকে বাড়ি যাওয়ার সময় নিখোঁজ হন তার ছেলে শাহরিয়ার। খোঁজাখুঁজির এক পর্যায়ে মাথায় ও শরীরে আঘাত ও রক্তাক্ত অবস্থান খালে তাকে পেয়ে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শাহরিয়ারকে পরিকল্পিতভাবে হত্যা করে প্রথমে নির্মাণাধীন একটি ভবনে লুকিয়ে রাখা হয়। পরে গুমের উদ্দেশে লাশ খালে ফেলে লুকিয়ে রাখে হত্যাকারীরা। ওই ভবনের একটি কক্ষে রক্তের দাগ ও রক্তমাথা ধারালো দেশীয় অস্ত্র পাওয়া যায়। এ ঘটনায় পাঁচ দিন অতিবাহিত হলেও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে বিচার দাবি করা হয় মানববন্ধন থেকে।

    রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আতাউর রহমান জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনার তদন্ত চলমান রয়েছে, জড়িতদের আইনের আওতায় আনা হবে।


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd