বৃহস্পতিবার , ২৫শে জুলাই,
২০২৪

  • খেলাধুলা

  • মেসিকে নিয়ে ‘সুখবর’ দিলেন না স্কালোনি


    সোনারদেশ ২৪ ডেস্ক


    বৃহস্পতিবার , ৪ঠা জুলাই,

    ২০২৪

    /

    20 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে কঠিন লড়াইয়ে মাঠে নামতে যাচ্ছে আর্জেন্টিনা। এই ম্যাচে দলের সেরা তারকা লিওনেল মেসিকে নিশ্চিতভাবেই দরকার। তবে অধিনায়ককে নিয়ে সুখবর দিতে পারলেন না কোচ লিওনেল স্কালোনি। 

    টেক্সাসের হিউস্টনের এনআরজি স্টেডিয়ামে বাংলাদেশ সময় শুক্রবার (৫ জুলাই) সকাল ৭টায় শেষ আটের লড়াই ইকুয়েডরের মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়নরা। ম্যাচের আগে অবশ্য দলের সঙ্গে অনুশীলন করতে দেখা গেছে মেসিকে।

    পুরো সময় দলের সঙ্গে অনুশীলন করলেও শুক্রবারের ম্যাচে তাকে নিয়ে পাওয়া অনিশ্চয়তা রয়েছে। ইকুয়েডরের বিপক্ষে নামার আগে সংবাদ সম্মেলনে মেসি নিয়ে আর্জেন্টাইন সমর্থকদের জন্য সুখবর দিতে পারলেন না স্কালোনি।

    স্কালোনি বলেন, ‘লিওর ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার আগে আমরা অপেক্ষা করব। শেষ পর্যন্ত সে খেলতে না পারলে আমাদের বিকল্প ভাবতে হবে। সেক্ষেত্রে লাউতারো (মার্টিনেজ) এবং জুলিয়ান (আলভারেজ) একসঙ্গে শুরুর একাদশে থাকতে পারে।’

    স্কালোনি আরও বলেন, লিও না খেললে পরিস্থিতি বদলে যায়। আমরা তাকে একাদশে রাখার চেষ্টা করব। শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করা হবে। এবং তাকে সময়ও দেওয়া হবে। তার সঙ্গে কথা বলেই সকল সিদ্ধান্ত নেওয়া হবে।

    মেসি দলের জন্য সর্বোচ্চটাই চেষ্টা করবেন, সেটা বলার অপেক্ষা রাখে না। আর্জেন্টাইন গণমাধ্যমের দাবি, ইকুয়েডরের বিপক্ষে শুরুর একাদশে না থাকলেও ম্যাচের পরিস্থিতি বুঝে দ্বিতীয়ার্ধে মাঠে নামতে পারেন দলের অন্যতম সেরা তারকা। 


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd