বৃহস্পতিবার , ২রা মে,
২০২৪

  • সারাদেশ রাজশাহী

  • মুক্তিপণ না পেয়ে মাদ্রাসা ছাত্রকে হত্যা, আটক ৫


    সোনারদেশ ২৪ ডেস্ক


    বৃহস্পতিবার , ১১ই এপ্রিল,

    ২০২৪

    /

    16 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুড়ঝুড়ি বাজার এলাকায় তালুকদার মার্কেটের পেছনে সেপটি ট্যাংক থেকে মরদেহটি উদ্ধার করে র‌্যাব-১২ এর অভিযানিক দল।

    র‍্যাব-১২ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মারুফ হোসেন জানান, গত ৫ এপ্রিল বিকেলে ঝুরঝুরি বাজার থেকে মারুফ হাসান নিখোঁজ হয়। পরিবারের স্বজনেরা খোঁজাখুঁজি করে না পেয়ে রাতে তাড়াশ থানায় সাধারন জিডি করে। জিডি নং-২৬৮। এরপর র‍্যাব শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে। র‍্যাব সদস্যরা দফায় দফায় অভিযান চালিয়ে আবুল হাসেম, রফিকুল, আল-আমিন, ওমর ফারুক ও কায়সা হোসেনকে আটক করে। পরে তাদের দেয়া তথ্যমতে আজ ঈদের দিন সকালে বাজারের পরিত্যক্ত সেফটি ট্যাংক থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

    তিনি আরও জানান, আটকরা ছেলেটির মুক্তির জন্য ৬ লাখ টাকা দাবি করেছিল। না দেয়ায় তাকে নির্মমভাবে হত্যা করা হয়। এমনকি হত্যার পরেও অপহরণকারীরা মুক্তিপণ দাবি করে আসছিল।

    আটককৃত আসামিরা হল সিরাজগঞ্জ তারাশ থানা, মাধাইনগর ইউনিয়ন, ঝুরঝুরি গ্রামের মৃত- তফের এর ছেলে মোঃ আবুল হাশেম হাসু (৪৮), একই গ্রামের মোঃ মোশারফ হোসেনের ছেলে মোঃ রফিকুল ইসলাম (৪৫), মোঃ নজরুল ইসলামের ছেলে মোঃ আল আমিন হোসেন (২২), মোঃ রফিক হোসেনের ছেলে মোঃ ওমর ফারুক (২২), মোঃ সাইদুর রহমানের ছেলে মোঃ কাওছার হোসেন (১৯)।

    গ্রেফতারকৃত আসামিদেরকে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় হস্তান্তর করার আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd