শুক্রবার, ৩রা মে,
২০২৪

  • সারাদেশ রাজশাহী

  • মসজিদের জন্য টাকা তুলতে গিয়ে ট্রাক চাপায় শিশু নিহত


    সোনারদেশ ২৪ ডেস্ক


    শুক্রবার, ৫ই এপ্রিল,

    ২০২৪

    /

    8 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ট্রাকের নিচে চাপা পড়ে মো. ইশা (১২) নামের এক শিশু নিহত হয়েছে। সে রমজান মাসকে সামনে রেখে মসজিদের উন্নয়ন কাজের জন্য সড়কের পাশে টাকা তুলছিলো। 

    শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার শফিক সার্জেন্ট মোড় (সহড়াতলা) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু ইশা শিবগঞ্জ পৌর এলাকার শেখটলা মহল্লার শহীদ আলীর ছেলে।

    প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রতিদিনের মতোই শুক্রবারও দুপুর বেলায় স্থানীয় একটি মসজিদের উন্নয়ন কাজের জন্য সড়কে যাতায়াত করা যাত্রীদের কাছ থেকে টাকা তোলা হচ্ছিলো। বিভিন্ন বাহনের যাত্রীরা মসজিদের জন্য টাকা ছুঁড়ে দিলে তা রাস্তায় পড়ে যায়। তখনই সেখানে থাকা ছোট ছোট শিশুরা টাকাগুলো কুড়িয়ে জমা দেয়। সেই কাজই করছিলো শিশু ইশা। টাকা কুড়াতে গেলে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। স্থানীয়দের সহায়তায় তার পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

    শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, মসজিদের জন্য টাকা তুলছিলো ওই শিশু। তখন আচমকা একটি ট্রাক তাকে চাপা দেয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে; সেখানে তার মৃত্যু হয়।

    তিনি আরও বলেন, স্থানীয়রা ট্রাকটি জব্দ করেছে। এ ঘটনায় ট্রাক চালক মো. লিটনের বিরুদ্ধে সড়ক পরিবহন নিয়ন্ত্রণ আইনে মামলা করার প্রস্তুতি চলছে।


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd