বৃহস্পতিবার , ২৫শে জুলাই,
২০২৪

  • খেলাধুলা

  • ব্রাজিলের ম্যাচে আর্জেন্টিনার তিন রেফারি


    সোনারদেশ ২৪ ডেস্ক


    শনিবার, ৬ই জুলাই,

    ২০২৪

    /

    20 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    ব্রাজিল ও আর্জেন্টিনার মহাদ্বৈরথ যেন থামার নয়। ফুটবল মাঠে দুই দলের লড়াইয়ের ঝাঁজ ছড়িয়ে গেছে সর্বত্র। কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে উরুগুয়ের বিপক্ষে ব্রাজিলের ম্যাচেও থাকছে আর্জেন্টিনা! এই ম্যাচ পরিচালনার দায়িত্ব থাকছেন তিনজন আর্জেন্টাইন রেফারি।

    ব্রাজিল-উরুগুয়ে হাইভোল্টেজ ম্যাচের অফিসিয়ালদের নাম প্রকাশ করেছে দক্ষিণ আমেরিকান ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা কনমেবল। তাতে দেখা যায়, ম্যাচের মূল রেফারিসহ তিনজনই আর্জেন্টাইন। 

    আহামীকাল রোববার (৭ জুলাই) বাংলাদেশ সময় সকাল ৭টায় সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে ব্রাজিল ও উরুগুয়ে।  এই ম্যাচের জয়ী দল সেমি-ফাইনালে খেলবে কলম্বিয়া ও পানামার মধ্যকার ম্যাচের জয়ী দলের বিপক্ষে।

    চার কোয়ার্টার ফাইনালের শেষটিতে অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য ম্যাচে মূল রেফারি হিসেবে থাকছেন আর্জেন্টিনার দারিও হেরেরা। তার সহকারী হিসেবে থাকবেন আর্জেন্টিনার হুয়ান বেলাত্তি ও ক্রিস্টিয়ান নাভারো। চতুর্থ ও পঞ্চম রেফারি এল সালভাদরের ইভান বারটন ও নিকারাগুয়ার হেনরি পুপিরো।

    ব্রাজিলের ম্যাচে আর্জেন্টাইন রেফারি নিয়ে এতো আলোচনার অবশ্য কারণ আছে। এর আগে গ্রুপ পর্বে কলম্বিয়ার বিপক্ষে আর্জেন্টাইন রেফারি মাউরো ভিগলিয়ানোর ভুলে একটি পেনাল্টি থেকে বঞ্চিত হয়েছিল ব্রাজিল। মাউরো ভিএআরের দায়িত্বে ছিলেন।  পরে ভুল স্বীকার করে নেয় কনমেবল। 


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd