মঙ্গলবার, ২২শে অক্টোবর,
২০২৪

  • খেলাধুলা

  • বিশ্বকাপ খেলা মুখ্য নয়, নতুন লক্ষ্যের কথা জানালেন মেসি


    সোনারদেশ ২৪ ডেস্ক


    শুক্রবার, ১৮ই অক্টোবর,

    ২০২৪

    /

    2 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    ফুটবল থেকে লিওনেল মেসির আর কিছুই পাবার নেই। ক্লাবের হয়ে সকল শিরোপাসহ ব্যক্তিগত যত অর্জন সব আগেই পূরণ করেছেন। আক্ষেপের জায়গা ছিল বিশ্বকাপ। সেটাও জিতলেন কাতারে, সেই সঙ্গে টানা দুই কোপা আমেরিকা। যা ফিটনেস তাতে আরেকটি বিশ্বকাপ খেলারই কথা। তবে সেদিকে যাচ্ছেন না মেসি। তার লক্ষ্য এখন ক্যারিয়ারের বাকি সময়টা উপভোগ করা। 

     

    স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার ‘আমেরিকা লেজেন্ড’ অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন মেসি। এই আয়োজনে উপস্থিত থেকে মেসি নিজে পুরস্কার গ্রহণ করেছেন। সেখানেই জানিয়েছেন বিশ্বকাপ খেলার চেয়েও তার কাছে এখন খেলাটাকে উপভোগ করাই গুরুত্বপূর্ণ। 

     

    মেসি বলেছেন, আপাতত বলা যায় (বিশ্বকাপ খেলবো), সময় হলে দেখা যাবে। সময়ের আগে যেতে পছন্দ করি না আমি বা বেশি দূরে তাকাতে চাই না। প্রতিটি দিন উপভোগ করতে চাই। আমার চাওয়া শুধু, ভালো অনুভব করা এবং খুশি থেকে যেন এই পর্যায়ে খেলে যেতে পারি।

     

    যে কাজটি করতে সবচেয়ে ভালোবাসি (ফুটবল খেলা) সেটি করতে পারলেই খুশি থাকি। ২০২৬ বিশ্বকাপে খেলার চেয়েও এটা আমার কাছে বেশি মূল্যবান। বিশ্বকাপ খেলা নিয়ে কোনো লক্ষ্য ঠিক করিনি। বরং প্রতিটি দিন সুস্থ থাকতে চাই এবং ভালো থাকতে চাই।’- আরও যোগ করেন মেসি।

     

    মেসির ক্যারিয়ারে সবশেষ যোগ হয়েছে আরেকটি ট্রফি। কয়েকদিন আগেই জিতেছেন মেজর লিগ সকারের মর্যাদাপূর্ণ শিরোপা সাপোর্টাস শিল্ড। মেজর লিগ সকারে ইন্টার মায়ামির ইতিহাসে বড় ট্রফি এটি। দলকে এমন সাফল্যে ভাসিয়ে যেতে চান বলে জানিয়েছেন মেসি।

     

    রেকর্ড আটবারের ব্যালন ডি’অর জয়ী বলেছেন, যখন এখানে (ইন্টার মায়ামি) আসার সিদ্ধান্ত নিলাম, সেটা অবসর ভাবনা থেকে নেইনি। এখানে এসেছি ক্লাবকে বড় করে তোলার জন্য, দলকে শিরোপা জয়ে সহায়তা করতে। সেটা আমরা করছি এবং আরও কিছু করার কাছাকাছি আছি।



    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd