বৃহস্পতিবার , ৯ই মে,
২০২৪

  • খেলাধুলা ক্রিকেট

  • বিশ্বকাপে ভারতের নাস্তানাবুদের দৃশ্যে হৃদরোগে মৃত্যু মুর্শিদাবাদের ব্যবসায়ীর


    সোনারদেশ ২৪ ডেস্ক


    সোমবার, ২০শে নভেম্বর,

    ২০২৪

    /

    27 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    ১২ বছর পর ঘুচবে ট্রফি খরা। রোহিত শর্মার হাতেই উঠবে বিশ্ব। আরো একবার চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ পাবে ভারতীয় দল। এই আশা নিয়েই টিভি পর্দায় রোববার চোখ রেখেছিলেন বছর একষট্টির সুকুমার বন্দ্যোপাধ্যায়। কিন্তু অজিবাহিনীর কাছে কোহলিদের নাস্তানাবুদ হওয়ার বিরাট চাপ সহ্য করতে পারলেন না। খেলা দেখতে দেখতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হলো তার।

    রোববার সন্ধ্যায় ঘটনাটি ঘটে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের বেলডাঙা পুরসভার ২ নম্বর ওয়ার্ডের বড়ুয়া কলোনি এলাকায়। সুকুমার বন্দ্যোপাধ্যায় নামের ওই ব্যবসায়ী নিজের বাড়িতেই পরিবারের সাথে ভারত বনাম অস্ট্রেলিয়া মেগা ফাইনাল উপভোগ করছিলেন। কিন্তু ম্যাচ যত গড়ায়। ততই ভারতের চাপ বাড়তে থাকে। একটা সময় হঠাৎই মাথা ঘুরতে শুরু করে তার। বুকে ব্যথাও অনুভব করেন।

    বিলম্ব না করে তাকে বেলডাঙা প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। খেলা দেখতে দেখতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তার বলে জানিয়েছেন তার স্ত্রী গীতা বন্দ্যোপাধ্যায়।

    গীতা দেবী বলেন, বিকেলে বাড়ির ছাদের গাছে পানি দিয়ে এসে নিচের ঘরে চেয়ারে বসে ফাইনাল ম্যাচ দেখছিলেন তার স্বামী। হঠাৎই মাথা ঘুরছে বলে জানান। এর পর একেবারে নেতিয়ে পড়লে বাড়ির অন্য লোকদের ডেকে হাসপাতালে পাঠানো হয় সুকুমারবাবুকে। কিন্তু তার আগেই সব শেষ। বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন গীতাদেবী। ভারতীয় দলের হারের দিন শোকের ছায়া বন্দ্যোপাধ্যায় পরিবারে। ঘটনার তদন্ত শুরু করেছে বেলডাঙা থানার পুলিশ।


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd