মঙ্গলবার, ২২শে অক্টোবর,
২০২৪

  • জাতীয়

  • বাংলানিউজের ফটোসাংবাদিক শোয়েব মিথুনের দাফন সম্পন্ন


    সোনারদেশ ২৪ ডেস্ক


    সোমবার, ২১শে অক্টোবর,

    ২০২৪

    /

    2 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমের সিনিয়র ফটো করেসপন্ডেন্ট শোয়েবুর রহমান মিথুনের দাফন সম্পন্ন হয়েছে।

     

    সোমবার (২১ অক্টোবর) রাত সাড়ে ৯টায় রাজধানীর উত্তর দনিয়া মসজিদে জানাজার নামাজ অনুষ্ঠএতে তার স্বজন, শুভাকাঙ্খী, অফিসের সহকর্মীসহ সব স্তরের মানুষের ঢল নামে। এরপর রাতেই তাকে রাজধানীর জুরাইন কবরস্থানে দাফন করা হয়েছে।

     

    দীর্ঘ দিন ক্যানসারে আক্রান্ত শোয়েব মিথুন সোমবার সন্ধ্যায় ঢাকায় মারা যান। তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি বাবা-মা, স্ত্রী এবং ছয় বছরের এক মেয়ে রেখে গেছেন।

     

    এক যুগেরও বেশি সময় ধরে বাংলানিউজে কাজ করে আসা ফটোসাংবাদিক শোয়েব মিথুনের মৃত্যুতে শোকাহত এ প্রতিষ্ঠান। এক বার্তায় বাংলানিউজ সম্পাদক জুয়েল মাজহার মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

     

    শোয়েব মিথুনের মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এক বিবৃতিতে বাংলাদেশের ক্রিকেট ফটোগ্রাফিতে তার অবদানের কথা উল্লেখ করা হয়।

     

    বিসিবির বিবৃতিতে লেখা হয়, ক্রিকেট মাঠে নিয়মিত উপস্থিতি ছিল শোয়েব মিথুনের। বাংলাদেশে ও বিদেশে বিশ্বকাপ ও বিভিন্ন আন্তর্জাতিক সিরিজ কাভার করার অভিজ্ঞতা রয়েছে তার। ক্রিকেট ফটোগ্রাফিতে তার অবদান কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করে বিসিবি। 

    এ সময় শোয়েব মিথুনের পরিবারের প্রতি সমবেদনাও জানায় বিসিবি। প্রায় এক যুগেরও বেশি সময় ধরে বাংলাদেশের ক্রীড়াঙ্গনের বিভিন্ন অনুষ্ঠানের ছবি তুলেছেন শোয়েব মিথুন। অনেক স্মরণীয় ছবিও তার ফ্রেমবন্দি করা। 

     

    তার মৃত্যুতে ক্রীড়াঙ্গনের বিভিন্ন সংস্থার পক্ষ থেকে শোক জানানো হয়েছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন, বাংলানিউজ পরিবারও শোক জানিয়েছে।

    িত হয়।



    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd