শুক্রবার, ১৮ই অক্টোবর,
২০২৪

  • সারাদেশ রাজশাহী

  • বগুড়ায় বর্ণিল আয়োজনে দৈনিক কালবেলার প্রতিষ্ঠাবার্ষিকী পালন


    সোনারদেশ ২৪ ডেস্ক


    বৃহস্পতিবার , ১৭ই অক্টোবর,

    ২০২৪

    /

    4 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    বগুড়ায় বর্ণিল আয়োজনে পালিত হলো দৈনিক কালবেলার প্রতিষ্ঠাবার্ষিকী। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র রেজাউল করিম বাদশা।

     

    বুধবার (১৬ অক্টোবর) বগুড়া শহরের ম্যাক্স মোটেল মিলনায়তনে এ আয়োজন করা হয়।

     

    অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সংবাদপত্র হলো গণতন্ত্রের বলিষ্ঠ হাতিয়ার। মানুষের মতপ্রকাশের পাশাপাশি আর্থ-সামাজিক ও রাজনৈতিক অবস্থার চিত্র ফুটে ওঠে সংবাদপত্রের মাধ্যমে। কিন্তু ফ্যাসিবাদ সরকারের সময় কিছু কিছু সংবাদপত্র সরকারের চাটুকারের ভূমিকা পালন করেছে। সেখানে গণমানুষের কথা বলেনি। ছাত্র-জনতার আন্দোলনের কথা বলেনি। গণমানুষের সেই মুখের কথাগুলো দৈনিক কালবেলা বলেছে। এজন্যই জনপ্রিয়তায় এগিয়েছে কালবেলা।

     

    তিনি বলেন, প্রেস ক্লাব মানে সব সাংবাদিকদের আশ্রয়স্থল। প্রেস ক্লাব কোনো দলের বা ব্যক্তির নয়। সেখানে যে কোনো দলের বা মতের ব্যক্তি থাকতেই পারে। প্রকৃত কথা হচ্ছে যে, প্রেস ক্লাবে সকলেই সাংবাদিক এটাই তাদের মূল পরিচয়।

     

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বগুড়া জেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি প্রদীপ ভট্টাচার্য্য শংকর, বগুড়া সদর থানা বিএনপির সভাপতি মাফতুন আহম্মেদ থান রুবেল, সাংবাদিক মিলন রহমান, আরিফ রেহমান ও রাহাত রিটু।

     

    দৈনিক কালবেলার বগুড়া ব্যুরো প্রধান প্রদীপ মোহন্তের সভাপতিত্বে ও সাংবাদিক কবি এইচ আলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, আব্দুস ছালাম বাবু ও ফরহাদ শাহী।

     

    অনুষ্ঠান শুরুর আগে বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে বগুড়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদ কর্মী এবং কালবেলা বগুড়ার সব উপজেলা প্রতিনিধি উপস্থিত ছিলেন। পরে অতিথিবৃন্দ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।



    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd