রবিবার, ১৯শে মে,
২০২৪

  • বিনোদন

  • প্রেক্ষাগৃহে দুই সিনেমা


    সোনারদেশ ২৪ ডেস্ক


    শুক্রবার, ৩রা মে,

    ২০২৪

    /

    32 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে দুই সিনেমা। একটি মনস্তাত্ত্বিক থ্রিলার, আরেকটি ভৌতিক ঘরানার। যথাক্রমে এ দুই সিনেমা হলো— ‘শ্যামাকাব্য’ ও ‘ডেডবডি’। 

    সরকারি অনুদানে ‘শ্যামাকাব্য’ নির্মাণ করেছেন পরিচালক বদরুল আনাম সৌদ। চিত্রনাট্য, সংলাপও লিখেছেন তিনি। সিনেমাটির মূল দুই চরিত্রে অভিনয় করেছেন সোহেল মণ্ডল ও নীলাঞ্জনা নীলা। স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা ও সনি স্কয়ার; লায়ন সিনেমাস এবং ব্লকবাস্টার সিনেমাসে দেখা যাবে এটি।

    মনস্তাত্ত্বিক থ্রিলার ঘরানার এ সিনেমা নিয়ে পরিচালক সৌদ বলেন, এই গল্পটা অনেক বছর আমার মাথায় ছিল। এবার বড় পর্দায় দর্শকের দেখার জন্য দেওয়া হলো। হলে এসে সিনেমা দেখেন। মন্দ লাগলে মন্দ বলেন, সেটাও মাথা পেতে মেনে নেব।

    ‘শ্যামাকাব্য’ সিনেমার বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন— ইন্তেখাব দিনার, জেনি, শাহাদাৎ হোসেন, সাজু খাদেম, সুভাশীষ ভৌমিক, মীর রাব্বি, এ কে আজাদ সেতু, রিমি করিম প্রমুখ।

    মোহাম্মদ ইকবাল পরিচালিত ‘ডেডবডি’ সিনেমা দেশের ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ভৌতিক ঘরানার সিনেমায় অভিনয় করেছেন ওমর সানী, মিশা সওদাগর, শ্যামল মাওলা, জিয়াউল রোশান প্রমুখ। 

    নিজের অভিনীত সিনেমা নিয়ে ওমর সানী বলেন, ‘আশা করছি, সিনেমাটি আপনারা হলে গিয়ে দেখবেন।’

    সিনেমাটি দেখার আহ্বান জানিয়ে পরিচালক ইকবাল বলেন, বাংলাদেশ আন্তর্জাতিক মানের ভৌতিক গল্পের সিনেমা নির্মাণ করতে পারে, ডেডবডি হবে তার বড় প্রমাণ। সবার প্রতি অনুরোধ, সিনেমাটি দেখার পর ভালো-মন্দ মন্তব্য করবেন।


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd