রবিবার, ৮ই সেপ্টেম্বর,
২০২৪

  • সারাদেশ রাজশাহী

  • পালিয়ে যাওয়া আসামি ধরতে গিয়ে খালে ঝাঁপ, পুলিশ সদস্যের মৃত্যু


    সোনারদেশ ২৪ ডেস্ক


    সোমবার, ১৫ই জুলাই,

    ২০২৪

    /

    16 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    সিরাজগঞ্জের হাটিকুমরুলে আসামিকে ধরতে গিয়ে খালের পানিতে ডুবে রায়গঞ্জ থানার উপপরিদর্শক রেজাউল করিমের মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল।

    রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, গত ৩ জুলাই রাতে রায়গঞ্জ উপজেলার একটি বাড়িতে স্বর্ণালংকারসহ মালামাল লুট করে নিয়ে যায় আসামি নাজমুল ইসলাম ও তাঁর সহযোগীরা। পরে এ ঘটনায় মামলা দায়ের হলে আজ সোমবার সকালে হাটিকুমরুল এলাকা থেকে মূল আসামি নাজমুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ।

    এরপর সকাল সাড়ে ১০ টার দিকে আসামি নাজমুলের স্বীকারোক্তি অনুযায়ী তাঁকে নিয়ে মালামাল উদ্ধার করতে যাওয়ার সময় হাটিকুমরুলে পুলিশের গাড়ি থেকে খালে লাফ দিয়ে পালানোর চেষ্টা করেন তিনি। এ সময় দায়িত্বরত পুলিশের উপ পরিদর্শক রেজাউল করিমও পালিয়ে যাওয়া আসামি নাজমুলকে ধরতে খালে ঝাঁপ দেন। আসামি নাজমুল সাঁতরে পালিয়ে যায়। তবে উপ পরিদর্শক রেজাউল এক পর্যায়ে খালে ডুবে যান। 

    খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্য ঘটনাস্থলে পৌঁছে রেজাউল করিমকে উদ্ধার করে। এরপর শহীদ এম মুনসুর আলী মেডিকেল কলেজের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে। রেজাউল করিমের বাড়ি নওগাঁ জেলার পত্নিতলা। তিনি জেলার রায়গঞ্জ থানায় কর্মরত ছিলেন।


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd