বৃহস্পতিবার , ২৫শে জুলাই,
২০২৪

  • সারাদেশ চট্টগ্রাম

  • ট্রেনে তরুণী ধর্ষণ: রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ


    সোনারদেশ ২৪ ডেস্ক


    বৃহস্পতিবার , ৪ঠা জুলাই,

    ২০২৪

    /

    17 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    উদয়ন এক্সপ্রেস ট্রেনে তরুণীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান এসএ করপোরেশনের চার কর্মীর রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ।

    বৃহস্পতিবার (৪ জুলাই) জিজ্ঞাসাবাদ শেষে চার জনকে আদালতে সোপর্দ করার পর কারাগারে পাঠানো হয়।  এর আগে আদালতের নির্দেশে মঙ্গলবার (২ জুলাই) থেকে তাদের চট্টগ্রাম রেলওয়ে থানায় এনে জিজ্ঞাসাবাদ করে রেলওয়ে থানা পুলিশ।  

    চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শহীদুল ইসলাম বাংলানিউজকে বলেন, রিমান্ডে জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণ সম্পর্কে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছে।

    স্বীকার করেছে তরুণীকে ধর্ষণের অভিযোগ। এমনকি ধর্ষণের ঘটনা তারা বর্ণনা করেছে। তদন্তের স্বার্থে এসব তথ্য প্রকাশ করা যাচ্ছে না। যেহেতু তারা ধর্ষণে জড়িত থাকার কথা স্বীকার করেছে, সে জন্য তাদের জিজ্ঞাসাবাদের জন্য নতুন করে আর আদালতে রিমান্ডের আবেদন করা হবে না।

    এর আগে তরুণীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার চার জনকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুল হারুনের আদালত শুনানি শেষে সোমবার (১ জুলাই) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

    গত ২৫ জুন সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ট্রেনে এক তরুণীকে ধর্ষণের ঘটনা ঘটে। ওই ট্রেনে খাবার সরবরাহকারী এসএ করপোরেশনের চার কর্মীর বিরুদ্ধে ওই তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠে। ভুক্তভোগী তরুণী চারজনকে আসামি করে চট্টগ্রাম রেলওয়ে থানায় মামলা দায়ের করেছেন। পরে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করলেও এক আসামি পলাতক থাকে। পরদিন নোয়াখালীর বেগমগঞ্জে অভিযান চালিয়ে পলাতক আসামিকেও গ্রেপ্তার করে পুলিশ।


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd