শুক্রবার, ১৮ই অক্টোবর,
২০২৪

  • সারাদেশ চট্টগ্রাম

  • চট্টগ্রামে বাসে আগুন দেয় শ্রমিকলীগ নেতার ভাড়াটে যুবক: পুলিশ


    সোনারদেশ ২৪ ডেস্ক


    বৃহস্পতিবার , ২৫শে জুলাই,

    ২০২৪

    /

    18 বার পড়া হয়েছে


    a বায়েজিদ বোস্তামি থানা শ্রমিক লীগের সভাপতি দিদারুল আলম

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    চট্টগ্রামে কোটাবিরোধী আন্দোলন চলার সময় চার লাখ টাকার চুক্তিতে লেগুনা চালকের মাধ্যমে বিআরটিসি বাস ডিপোতে চারটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটান বায়েজিদ বোস্তামি থানা শ্রমিক লীগের সভাপতি দিদারুল আলম। বিআরটিসি বাসে আগুন দেওয়া লেগুনা চালক সোহেল রানাকে (৩২) গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তির ভিত্তিতে পুলিশ সোমবার (২২ জুলাই) দিদারুল আলমকে গ্রেপ্তার করেছে।

    হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, গত শনিবার (২০ জুলাই) চট্টগ্রামের হাটহাজারী বিআরটিসি বাস ডিপোর চারটি বাসে আগুন দেওয়া হয়। ঘটনার অভিযোগ পেয়ে ডিপোর সিসি ক্যামেরা অনুসন্ধান করে দেখা যায়, কালো শার্ট ও লুঙ্গি পরা যুবক আগুন ধরিয়ে দিয়েছে। পরিচয় শনাক্ত করে গত সোমবার (২২ জুলাই) নগরের বায়েজীদ বোস্তামী এলাকা থেকে সোহেল রানা নামে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। তিনি পেশায় একজন লেগুনা চালক। তাঁর বাসা থেকে কালো শার্ট ও লুঙ্গি আলামত হিসেবে জব্দ করা হয়েছে।

    ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহেল স্বীকাররোক্তিতে জানিয়েছে, ঘটনার আগে শুক্রবার বিকালে নতুনপাড়া সিএনজি স্টেশন এলাকায় দিদারুল আলম তাঁকে ৫০০ টাকা দেন ডিপোর ভেতর বাসে আগুন ধরিয়ে দিতে। কাজ শেষে আরও চার লাখ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দেন বলে জানান সোহেল। সোহেলের দেওয়া স্বীকারোক্তির ভিত্তিতে গ্রেপ্তার করা হয় শ্রমিকলীগ নেতা দিদারুলকে। দিদারুল ও সোহেলকে মঙ্গলবার (২৩ জুলাই) আদালতে পাঠানো হলে সোহেল পুরো ঘটনার বর্ণনা দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। গ্রেপ্তার দিদারুলকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন জানানো হয়েছে।  


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd