সোমবার, ২৪শে জুন,
২০২৪

  • খেলাধুলা

  • ওয়ার্নার ও স্টয়নিসের জুটিতে অস্ট্রেলিয়ার পুঁজি ১৬৪


    সোনারদেশ ২৪ ডেস্ক


    বৃহস্পতিবার , ৬ই জুন,

    ২০২৪

    /

    29 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    ইনিংসের ১৪ ওভারে অস্ট্রেলিয়ার রান ছিল ৩ উইকেটে ৮০ রান। এরপর ডেভিড ওয়ার্নার ও মার্কাস স্টয়নিসের ১০২ ঝোড়ো জুটিতে বড় রানের পুঁজিই পেয়ে যায় অসিরা। শেষ ৬ ওভারে অস্ট্রেলিয়া তোলে ৮৪ রান। এতে তাদের সংগ্রহ দাঁড়ায় ৪ উইকেটে ১৬৪ রান। অর্থাৎ জিততে হলে ওমানকে করতে হবে ১৬৫ রান।

    আজ বার্বাডোজের ব্রিজটাউনে টস হেরে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়ার শুরুটা ছিল ধীরগতির। প্রথম ৮ ওভারে অসিরা তুলেছিল মাত্র ৫০ রান। তখন উইকেট ছিল ১টি। তৃতীয় ওভারের চতুর্থ বলে সাজঘরে ফেরত গেছেন ট্রাভিস হেড (১০ বলে ১২)

    এরপর কোনো রান যোগ না করেই নবম ওভারের দ্বিতীয় ও তৃতীয় বলে আরও ২টি উইকেট হারায় অস্ট্রেলিয়া। অর্থাৎ ৫০ রানে অসিদের ছিল না ৩টি উইকেট। আউট হয়েছেন অধিনায়ক মিশেল মার্শ (২১ বলে ১৪) ও গ্লেন ম্যাক্সওয়েল (১ বলে ০)।

    এরপর রান তোলায় গতি বাড়িয়ে দেন স্টয়নিস ও ওয়ার্নার। দুই জনেই হাঁকান ফিফটি। টি-টোয়েন্টি ক্যারিয়ারের ২৬তম ফিফটি হাঁকান ওয়ার্নার। কলিমুল্লাহর বলে শোয়াইব খানের হাতে ক্যাচ হওয়ার আগে ৫১ বলে ৫৬ রান (৪ বাউন্ডারি ১ ছক্কায়) করেন তিনি।

    স্টয়নিস খেলেন হার না মানা ৬৭ রানের ঝোড়ো ইনিংস। ২ বাউন্ডারি আর ৬ ছক্কায় মাত্র ৩৬ বলে এই রান তোলেন ডানহাতি এই হার্ডহিটার। টি-টোয়েন্টি ক্যারিয়ারে এটি স্টয়নিসের দ্বিতীয় ফিফটি। শেষদিকে ৫ বলে ৯ রান করে রানআউট হন টিম ডেভিড।

    ওমানের হয়ে ২টি উইকেট শিকার করেন মেহরান খান। একটি করে উইকেট নেন বিলাল খান ও কলিমুল্লাহ।


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd