সোমবার, ২৪শে জুন,
২০২৪

  • খেলাধুলা

  • ইকুয়েডরের বিপক্ষে আর্জেন্টিনার কষ্টার্জিত জয়


    সোনারদেশ ২৪ ডেস্ক


    সোমবার, ১০ই জুন,

    ২০২৪

    /

    27 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    সোমবার ভোরে ইকুয়েডরের বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচটি ছিল মূলত কোপা আমেরিকার প্রস্তুতিমূলক ম্যাচ। যেখানে লিওনেল মেসিকে ছাড়াই দল সাজিয়ে মাঠে নেমেছিল আলবিসেলেস্তেরা। বেশ ঘাম ঝরাতে হলেও শেষ পর্যন্ত কাঙ্ক্ষিত জয়ই তুলে নিয়েছে লিওনেল স্কালোনির শিষ্যরা।

    দি মারিয়ার একমাত্র গোলে ইকুয়েডরকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। কিন্তু চলতি মাসে শুরু হতে যাওয়া কোপা আমেরিকা আসরের প্রস্তুতি এতে বেশ ভালো হয়নি বলে মনে করছেন কোচ। এছাড়া প্রিয় দলের কাছ থেকে সমর্থক এবং মাঠের দর্শকরাও আরও দাপুটে পারফরম্যান্স আশা করেছিলেন।

    করবেনই না কেন? কারণ তারকা খেলোয়াড় কিংবা দলীয় শক্তিমত্তা, সবদিকেই ম্যাচ শুরুর আগে এগিয়ে ছিল বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনাই। কিন্তু ম্যাচের শুরুর দিকে তারা ছিল বেশ ছন্নছাড়া। তবে প্রথমার্ধের শেষ দিকে এসে নিজেদের হারানো ছন্দ যেন খুঁজে পেয়েছিল আকাশি-সাদা জার্সিধারীরা।

    দলকে বিপদের হাত থেকে বের করা যেন আর্জেন্টাইন ফরোয়ার্ড দি মারিয়ার নিয়মিত দায়িত্বই হয়ে গেছে। কোপা আমেরিকা কিংবা বিশ্বকাপের ফাইনাল হোক কিংবা প্রস্তুতি ম্যাচ, ম্যাচে নিজের প্রভাব ঠিকই দেখান ৩৬ বছর বয়সী এই অভিজ্ঞ ফরোয়ার্ড। আজও দল যখন আশানুরূপ পারফর্ম করতে পারছিল না তখন তিনি গোল আদায় করে দলের মধ্যে উদ্দীপনা জাগিয়ে তুলেছেন।

    বিরতির পর মাঠে নামেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের নায়ক লিওনেল মেসি। কিন্তু মেসি মাঠে থাকার পরও শেষ পর্যন্ত তার দল যে খুব একটা দাপট দেখিয়েছে এমনটা নয়। কোপা আমেরিকার ঠিক আগে দলের এমন পারুফরম্যান্স নিয়ে কিছুটা অসস্তিতেই আছেন কোচ স্কালোনি।


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd