রবিবার, ৫ই মে,
২০২৪

  • অন্যান্য চাকরি

  • অভিজ্ঞতা ছাড়াই চাকরি দিচ্ছে ব্র্যাক


    সোনারদেশ ২৪ ডেস্ক


    বৃহস্পতিবার , ২২শে ফেব্রুয়ারি,

    ২০২৪

    /

    20 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ‘ট্রেইনি কর্মসূচি সংগঠক, দাবি’ পদে লোকবল নিয়োগ দেবে ব্র্যাক। এ পদে আবেদনের জন্য লাগবে না কোনো অভিজ্ঞতা। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। 

    পদের নাম: ট্রেইনি কর্মসূচি সংগঠক, দাবি

    পদ সংখ্যা: নির্ধারিত না।

    চাকরির দায়িত্ব: মাঠপর্যায়ে প্রান্তিক জনগোষ্ঠিকে আর্থিক অন্তর্ভুক্তি নিশ্চিতকরণের মাধ্যমে উৎপাদন বা সেবামূলক কাজে সহায়তা করে দারিদ্র দূরীকরণের পাশাপাশি সামাজিকভাবে ক্ষমতায়ণে সহায়তা করা। 

    যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি। মোটরসাইকেল চালনায় পারদর্শীদের অগ্রাধিকার দেওয়া হবে।

    কর্মস্থল: ব্র্যাক মাঠ কার্যালয় (বাংলাদেশের যেকোনো স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে)।

    আর্থিক সুবিধাসমূহ: শিক্ষানবিশকালে (৬ মাস) মাসিক বেতন সর্বসাকুল্যে ২৩,০০০ টাকা। শিক্ষানবিশকাল সফলভাবে শেষ করার পর চাকরি নিয়মিত করা হবে, তখন মাসিক বেতন সর্বসাকুল্যে ২৮,০০০ টাকা হবে। এছাড়াও সংস্থার নীতি অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ইনসেনটিভ, পারফরম্যান্স বোনাস, যাতায়াত ভাতা, স্বাস্থ্য ও জীবন বীমা এবং উৎসব ভাতা প্রদান করা হবে। 

    অন্যান্য: মাতৃত্ব/পিতৃত্বকালীন ছুটির পাশাপাশি কর্মীর পারফরম্যান্স সন্তোষজনক হলে প্রতিষ্ঠানের নীতি অনুযায়ী উচ্চতর পদে উন্নীত হওয়ার সুযোগ রয়েছে।

    আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের আগামী ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ তারিখের মধ্যে অনলাইনে https://careers.brac.net/jobs অথবা www.bdjobs.com-এর মাধ্যমে আবেদন করতে হবে।


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd