স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জঃ সোনারদেশ২৪:

সিরাজগঞ্জ এর রায়গঞ্জে টাঙ্গাইলগামী একটি ট্রাক থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

শুক্রবার (১৫ মে) সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন ঢাকা-বগুড়া হাইওয়েতে অস্থায়ী চেক পোষ্ট বসিয়ে আনুমানিক আড়াইটার দিকে ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল।

গ্রেফতারকৃতরা হলো টাঙ্গাই জেলার গোপালপুর থানার মোঃ আব্দুল মজিদ এর ছেলে মোঃ শেখ ফরিদ (৩৬), টাঙ্গাই জেলার ভূয়াপুর থানার বাহদীপুরের মৃত গোলাম মোস্তফার ছেলে মোঃ নায়েব আলী(৩৪), টাঙ্গাই জেলার কালিহাতী থানার তারাবাড়ীর আলাউদ্দিন এর ছেলে মোঃ বাবুল মিয়া (৩৫)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, দিনাজপুর হতে টাঙ্গাইলের উদ্দেশ্যে ফেন্সিডিল এর একটি বিশাল চালান যাচ্ছে। এরই প্রেক্ষিতে রায়গঞ্জ থানাধীন ষোল মাইল এলাকায় মা ফুড গার্ডেন হোটেল এর সামনে বগুড়া টু-ঢাকা হাইওয়ে পাকা রাস্তার উপর অস্থায়ী চেক পোষ্ট বসানো হয়। এ সময়ে টাঙ্গাইল অভিমুখী একটি খালি ট্রাকে তল্লাশী চালিয়ে ৩৩৩ বোতল ফেন্সিডিলসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময়ে মাদক কাজে ব্যবহৃত ৪ টি মোবাইল, ৪ টি সীম, নগদ ২৫০০০ এবং ট্রাকটিকে জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করতঃ উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন-মাদক, অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।