1. admin@sonardesh24.com : admin :
শনিবার, ০৩ জুন ২০২৩, ০৪:২১ অপরাহ্ন
  •                      

রিয়াল মাদ্রিদ-ভ্যালেন্সিয়া ম্যাচে হট্টগোল, হাতাহাতি

সোনারদেশ ২৪ ডেস্ক
  • আপডেট করা হয়েছে সোমবার, ২২ মে, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

বর্ণবাদী আচরণ, দুই পক্ষের হাতাহাতি, লাল কার্ড-রিয়াল মাদ্রিদ ও ভ্যালেন্সিয়ার ম্যাচে হট্টগোল সামলাতে রীতিমত বেগ পেতে হয়েছে রেফারিদের।

লা লিগায় রোববার ভ্যালেন্সিয়ার মাঠে রিয়াল মাদ্রিদের ম্যাচের দ্বিতীয়ার্ধে খেলা বন্ধ ছিল মিনিট দশেক। ৭০তম মিনিটে বাঁদিক থেকে বল নিয়ে ঢুকছিলেন ভিনিসিয়ুস। গ্যালারি থেকে তখন আরেকটি বল ছুড়ে মারা হয় মাঠে।

ভ্যালেন্সিয়া ডিফেন্ডার এরাই কুমার্ট সেটি আবার মেরে বসেন ভিনিসিয়ুসের দিকে। কুমার্টকে হলুদ কার্ড দেখিয়ে রিয়ালকে ফ্রি কিক দেন রেফারি রিকার্দো দে বুর্গোস বেনগয়চিয়া।

সেই ফ্রি কিক নেওয়ার প্রস্তুতির সময় হঠাৎ ভ্যালেন্সিয়ার গোলবারের পেছন থেকে গ্যালারির এক দর্শক কিছু একটা বলে বসেন ভিনিসিয়ুসকে। ব্রাজিলিয়ান তারকা উত্তেজিতভাবে ছুটে যান দর্শকের দিকে।

ভিনিসিয়ুসের সমর্থনে রিয়ালের আরও কয়েকজন ফুটবলার সেখানে ছুটে গিয়ে গ্যালারির দিকে আঙুল উঁচিয়ে কিছু বলতে থাকেন। ভিনিসিয়ুস পরে ছুটে এসে রেফারিকেও দেখিয়ে দেন গ্যালারির সেই অংশের দর্শককে।

তারপরও খেলা চালিয়ে গেছে দুই দল। স্টেডিয়ামের মেগাফোনে দর্শকদের সতর্ক করে দেওয়া হয় বর্ণবাদী আচরণ নিয়ে। কিন্তু এখানেই থামেনি।

শেষ দিকে আবার মাঠে হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুই দল। ভিনিসিয়ুস একটু বেশিই ক্ষুব্ধ ছিলেন। মেজাজ ধরে রাখতে পারেননি। মুখে আঘাত করে বসেন প্রতিপক্ষের খেলোয়াড়কে। লাল কার্ড দেখেন রেফারি। তিনি মাঠ ছেড়ে যাওয়ার সময় উত্তেজনা ছড়িয়ে পড়ে ডাগ আউটেও।

প্রতিপক্ষের মাঠে গিয়ে হাঙ্গামা-হট্টগোলের এই ম্যাচে ১-০ গোলে হেরেছে রিয়াল। ম্যাচের ৩৩ মিনিটে ভ্যালেন্সিয়ার হয়ে গোলটি করেন দিয়াগো লোপাজ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন