ভালোবাসা দিবসে ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্টের ধামাকা

ভালোবাসা দিবসে বড় ধামাকা নিয়ে হাজির ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্ট। ভালোবাসা দিবসে প্রকাশ করেছেন  ৪টি নতুন অডিও গানের মিউজিক ভিডিও। গানিগুলো হচ্ছে- প্রতীক হাসান ও পারভিন পিউয়ের ডুয়েট ‘সে কি বোঝে’, কলকাতার আকাশ সেনের ‘মিসডকল’, সাবরিনা বশিরের ‘উড়ু উড়ু মন’ এবং  গায়ক ও অভিনেতা ফজলুর রহমান বাবু’র ‘স্বপ্ন পরী’।

জনপ্রিয় কন্ঠশিল্পী প্রতীক হাসান ও পারভিন পিউ প্রথম ডুয়েট গানের মিউজিক ভিডিও ‘সে কি বোঝে’। গানটি লিখেছেন কন্ধ রায়হান, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রতীক হাসান। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন পারভিন পিউ ও সাইফুল ও প্রতীক হাসান। মিউজিক ভিডিওটি নির্মান করেছেন সৌামত্র ঘোষ ইমন। আকরাম খান পিয়াসের প্রযোজনায় ‘সে কি বোঝে’ প্রকাশ হয়েছে ৫ ফেব্রুয়ারি।

ওপার বাংলার জনপ্রিয় কন্ঠশিল্পী আকাশ সেনের নতুন গানের মিউজিক ভিডিও ‘মিসডকল’। এ গানটি লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন আকাশ সেন ও আরিয়ানা। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আকাশ সেন নিজেই। এটি ১০ ফেব্রুয়ারি প্রকাশিত হয়েছে।

সাবরিনা বশিরের নতুন গানের মিউজিক ভিডিও ‘উড়ু উড়ু মন’। গানটির কথা, সুর মিউজিক করেছেন অপু আমান। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন সাবরিনা বশির  ও ইমরান। ‘উড়ু উড়ু মন’ প্রকাশ হবে ১২ ফেব্রুয়ারি রাতে।

এই ভালোবাসা দিবসে জনপ্রিয় গায়ক ও অভিনেতা ফজলুর রহমান বাবু হাজির হচ্ছেন ‘স্বপ্ন পরী’ নামের গান নিয়ে। গানটির কথা লিখেছেন দেলোয়ার আরজুদা শরফ, সুর মিউজিক করেছেন অভি আকাশ। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আরজে অপু ও প্রীতি। গানটি ভালোবাসা দিবসের দিনে প্রকাশ হবে।